বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarabhai vs Sarabhai: কমেডির ডবল ডোজ পাবেন দর্শক, জলদি আসছে সারাভাই ভার্সেস সারাভাই-এর ৩ নম্বর সিজন
জলদি আসছে সারাভাই ভার্সেস সারাভাই পার্ট ৩।

Sarabhai vs Sarabhai: কমেডির ডবল ডোজ পাবেন দর্শক, জলদি আসছে সারাভাই ভার্সেস সারাভাই-এর ৩ নম্বর সিজন

  • সোশ্যাল মিডিয়ায় বার বার শো-র অনুরাগীরা এই নিয়ে আবেদন জানিয়েছিলেন। জানা গেল, নতুন সিজন আনার ব্যাপারে ভাবছে সারাভাই ভার্সেস সারাভাইয়ের গোটা টিম।

সারাভাই ভার্সেস সারাভাই-এর নতুন সিজন আসতে চলেছে জলদি। শো-র প্রযোজক কিছুটা এমন ইঙ্গিতই দিয়েছেন। এর আগে যতবারই শো-র তারকারা দেখা করেছেন, ততবারই এই নিয়ে জল্পনা হয়েছে। 

‘সারাভাই ভার্সেস সারাভাই’-র প্রযোজক জেডি মাজেঠিয়া জানিয়েছেন, এরকম একটা পরিকল্পনা আছে। আর জলদি তা বাস্তবায়িত করার চেষ্টা চালানো হচ্ছে। 

ETimes TV-কে মাজেঠিয়া জানান, ‘আমি ভক্তদের সঙ্গে সহমত। সারাভাইয়ের আরেকটা সিজন আসাই উচিত। আমরা নিজেদের সব টুকু দিয়ে চেষ্টা করার জন্য তৈরি। কিন্তু আরেকটু সময় লাগবে। সবাইকে আরেকটু অপেক্ষা করতে হবে। ভাবনা চলছে। কীভাবে নতুন সিজন বাস্তবায়িত করা যায় সেটাই আমরা দেখছি। প্রত্যেক অভিনেতার হাতেই কোনও না কোনও কাজ রয়েছে। সবাইকে একসঙ্গে পাওয়া একটু মুশকিল। সবাই চেষ্টা করছে কীভাবে সব ম্যানেজ করা যায়।’ আরও পড়ুন: ‘ও মম্মা ও মম্মা’! রোসেশ স্টাইলে ছড়া কাটল তাঁর ছেলে ভিয়ান, স্মৃতিমেদুর নেটপাড়া

‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর দুই মুখ্য চরিত্র মণীশা সারাভাই অর্থাৎ রূপালি গঙ্গোপাধ্যায় ব্যস্ত ‘অনুপমা’ নিয়ে। আর সাহিল সারাভাই ওরফে সুমিত রাঘবন কাজ করছেন জেডি-রই আরেক শো ‘ওয়াঘলে কি দুনিয়া’তে। 

২০০৪ সালে আসে ‘সারাভাই’-র প্রথম এপিসোড। সেই সময় এটি সম্প্রচারিত হত স্টার ওয়ানে। তারপর দ্বিতীয় ,সিজন আসে ২০১৭ সালে হটস্টারে। যদিও দ্বিতীয় সিজন নিয়ে দর্শকদের অনেক অভিযোগ ছিল। তাঁদের দাবি ছিল, হাসির খোরাক একদম কমে গিয়েছে। চিত্রনাট্য দুর্বল। বেজান লেগেছে তাঁদের। তাই সকলেই চাইছেন তৃতীয় সিজন যেন এক্কেবারে ধামাকেদার হয়। 

 

বন্ধ করুন