বাংলা নিউজ > বায়োস্কোপ > দেড় বছরেই হাতেখড়ি! মা শুভশ্রীর হাত ধরে ‘অ-আ-ক-খ’ লিখল ইউভান, দেখুন ভিডিয়ো

দেড় বছরেই হাতেখড়ি! মা শুভশ্রীর হাত ধরে ‘অ-আ-ক-খ’ লিখল ইউভান, দেখুন ভিডিয়ো

ইউভানের হাতেখড়ি

হাতেখড়ি দিল ইউভান, দেড় বছর বয়সেই পড়াশোনার প্রথম ধাপে পা দিল রাজ-শুভশ্রীর নয়নের মণি। 

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছে এই একরত্তি। আর হবে নাই বা কেন! বাবা-মা দুজনেই টলিউডের প্রথম সারির তারকা। দেড় বছর বয়সেই ইউভান চক্রবর্তীর জনপ্রিয়তা কম নয় কোনও টলিউড হিরোর চেয়ে, এই খুদে তারকা শনিবারও আলোচনার মধ্যমণি হয়ে থাকলেন। মাত্র দেড় বছর বয়সেই হাতেখড়ি হয়ে গেল রাজ-পুত্রের। প্রতি বছরের মতো এবারও রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার অফিসে আয়োজন করা হয়েছিল বাণীবন্দনা। আর মা সরস্বতীর সামনেই প্রথমবার মায়ের কোলে বসে আঁকা-বাঁকা ‘অ-আ-ক-খ’ ইউভান। হাতেখড়ি দেওয়ার সময় ভারী খুশি সে, সেই উচ্ছ্বাস ধরা পড়ল তাঁর চোখে-মুখে।

সরস্বতী পুজোয় একদম বাঙালি সাজপোশাকেই পাওয়া গেল ইউভানকে। শুভশ্রী নীল রঙা পাঞ্জাবিতে সাজিয়েছিল ছেলেকে। অন্যদিকে রাজ তো সুযোগ পেলেই পাঞ্জাবি পরেন, বাদ গেল না এদিনও। শুভশ্রী ঝলমলে লাল পেড়ে সাদা শাড়িতে। রাজের প্রযোজনা সংস্থার সকলে হাতে হাত লাগিয়ে করল পুজোর আয়োজন, বাদ গেলেন না শুভশ্রী। রাজ-ঘরণী প্রতিবারই পুজোর আয়োজনের যাবতীয় জিম্মা নিজের কাঁধে তুলে দেন। হই-হুল্লোড় আর খাওয়া-দাওয়া করে কাটল এইদিনটা। ইউভান এদিন পড়াশোনার প্রথমধাপে পা রাখল, স্বভাবতই দিনটা একটু বেশি স্পেশ্যাল রাজ-শুভশ্রী জন্য। 

অন্য সেলেব বাবা-মায়ের চেয়ে সন্তানকে বড়ো করবার দৃষ্টিভঙ্গিটাও একটু অন্যরকম রাজ-শুভশ্রীর। সোশ্যাল মিডিয়ার অগোচরে নয়, বরং সবার আর্শীবাদ আর ভালোবাসার মাঝখানে বড় হয়ে উঠুক ইউভান এমনটাই চান রাজ-শুভশ্রী।

এদিন তারকা বিধায়কের পুজোতে হাজির ছিলেন কাছের বন্ধু, সহকর্মীরা। পৌঁছেছিলেন 'উচ্ছেবাবু' আদৃত রায়। দেখা মিলল কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ, পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়, মানালি দে, হিয়া দে-সহ আরও অনেকের। এদিনের স্পেশ্যাল মেন্যুতে ছিল খিচুড়ি, তরকারি, ভাজা, কড়াইশুঁটির কচুরি, আলুর দম এবং চাটনি, মিষ্টি।

 

 

বন্ধ করুন