বাংলা নিউজ > বায়োস্কোপ > মা সরস্বতীর আরাধনায় 'রানিমা',দিতিপ্রিয়া রায়
দিতিপ্রিয়ার বাড়ির সরস্বতী পুজো
দিতিপ্রিয়ার বাড়ির সরস্বতী পুজো

মা সরস্বতীর আরাধনায় 'রানিমা',দিতিপ্রিয়া রায়

  • বাগদেবীর আরাধনায় মেতেছে গোটা বাংলা। বাদ নেই টলিগঞ্জের তারকারাও। কেমন কাটছে রানিমার বাণীবন্দনা?

টেলিভিশনের পর্দার রানিমা তিনি, তবে বাড়ির আদরের একমাত্র মেয়ে। সদ্য আঠারোয় পা দেওয়া দিতিপ্রিয়া বছরের বাকি দিনগুলো যতই ব্যস্ত থাকুন না কেন, সরস্বতী পুজোর দিন তাঁর ছুটি চাইই চাই। রীতিমেনে প্রতি বছর দিতিপ্রিয়ার বাড়িতে পূজিত হন বিদ্যার দেবী। এবছরও তার অন্যথা হয়নি। 

সকাল সকাল দেবী বন্দনার ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন দিতিপ্রিয়া। এবছর রানিমার বাড়ির সরস্বতী ডাকের সাজের। শোলা দিয়ে সাজানো দেবীর মৃন্ময়ী প্রতিমা, মায়ের পরনে রয়েছে বাসন্তী রঙের শাড়ি। 

দিতিপ্রিয়ার সরস্বতী পুজো
দিতিপ্রিয়ার সরস্বতী পুজো

আজ যাই রুটিন হোক না কেন, সব কাজ ছেড়ে টলিউডের তারকারা ব্যস্ত বাগদেবীর বন্দনায়। সেই তালিকায় শুরুর দিকেই রয়েছে দিতিপ্রিয়ার নাম। পুজোর জোগাড়ের কাজেও হাত লাগান অভিনেত্রী। রানিমা কেমন সাজছেন আজকের দিনে? 

সরস্বতী পুজোয় নানান মুডে দিতিপ্রিয়া
সরস্বতী পুজোয় নানান মুডে দিতিপ্রিয়া

প্রচলিত বাসন্তী কিংবা হলুদ রঙের শাড়ি নয়, গতে বাঁধা ছকের বাইরে অন্যরকম সাজে দিতিপ্রিয়া। ধূসর রঙা  সিল্ক শাড়ি আর চিকণের কাজ করা সাদা হাইনেক ব্লাউজে সেজেছেন রানিমা। নো-মেক আপ লুককে সম্পূর্ন করেছেন ঠোঁটে হালকা লিপস্টিপ আর ছোট্ট টিপ দিয়ে। প্রতীক কুহারের কসুর গানের তালে তালে নিজের মিষ্টি একটি ভিডিয়ো ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দিতিপ্রিয়া।

আজকের দিনটা মনের মতো করে এনজয় করেছেন এই তারকা। কারণ দিতিপ্রিয়ার কাছে সরস্বতী পুজো মানেই শাড়ি পরবার বিশেষ দিন। এক সাক্ষাত্কারে রানিমা জানিয়েছেন, ‘আমি শাড়ি রোজই পরি। অর্থাত্ ‘রানি’ শাড়ি পরে। কিন্তু দিতিপ্রিয়া শাড়ি পরে না। কিন্তু সরস্বতী পুজোয় দিতিপ্রিয়া শাড়ি পরে’। সারাদিন বন্ধুদের সঙ্গে হই-হুল্লোড় করেই কাটাবেন, বাড়িতে আজ প্রচুর অতিথি, তাঁদের আপ্যায়নে সকাল থেকেই ব্যস্ত দিতিপ্রিয়া রায়। 

বন্ধ করুন