বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শ্রীময়ী'র সঙ্গে তুলনা 'সর্বজয়া’র, দেবশ্রী কামব্যাক মেগা ঘিরে সমালোচনার ঝড়!
ইন্দ্রাণী হালদার এবং দেবশ্রী রায়
ইন্দ্রাণী হালদার এবং দেবশ্রী রায়

'শ্রীময়ী'র সঙ্গে তুলনা 'সর্বজয়া’র, দেবশ্রী কামব্যাক মেগা ঘিরে সমালোচনার ঝড়!

  • ইন্দ্রাণী এবং দেবশ্রীর মধ্যে জোর তুলনা চালাচ্ছেন নেটিজেনরা। নেটদুনিয়ায় দুই ধারাবাহিক ঘিরে চলছে জোর চর্চা।

‘সর্বজয়া’ ধারাবাহিক দিয়ে পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী দেবশ্রী রায়। ‘সর্বজয়া’-র ঝলক সামাজিক মাধ্যমে ইতিংমধ্যে প্রকাশ পেয়েছে। প্রথম ঝলকে নেটনাগরিকদের একাংশের মনে হয়, এর গল্প নাকি অনেকটাই ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মতো হবে। কমেন্ট বক্সে উপছে পড়ছে নানা মন্তব্য। কেউ লিখেছে সর্বজয়া আসলে শ্রীময়ী লাইট, আবার কেউ লিখেছেন এটা হুবহু কপি, অনেকে বলছে সর্বজয়া হল শ্রীময়ীর ছোট বোন।

‘শ্রীময়ী’ ভক্তরা অবশ্য প্রিয় ধারাবাহিক নিয়ে আবেগ প্রকাশ করে লিখেছেন, ‘শ্রীময়ী’-র সঙ্গে অন্য ধারাবাহিকের তুলনা করা মানে শ্রীময়ী চরিত্রকেই ছোট করা। 

মুখ্য চরিত্রে দেবশ্রী রায়, কুশল চক্রবর্তী এবং অন্যান্য চরিত্রে সংঘমিত্রা তালুকদার, মৌমিতা গুপ্ত, মনোজ ওঝা, স্বাগতা মুখার্জি। দুই জেনারেশনের গল্প নিয়ে এগোবে ধারাবাহিকটি। এই প্রসঙ্গে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ‘সর্বজয়া’র পরিচালক স্নেহাশীষ চক্রবর্তী জানিয়েছেন, ‘জাতীয় পুরস্কারজয়ী দেবশ্রী রায় পুরনো বিষয় নিয়ে তৈরি ধারাবাহিকে অভিনয় করতে রাজি হবেন, এটাই বা ভাবলেন কী করে তাঁরা?’

দেবশ্রী এক সাক্ষাত্কারে আগেই জানিয়েছেন, ‘এক দম ভিন্ন স্বাদের গল্প। আমার চরিত্রের যথেষ্ট গুরুত্ব আছে। ফলে, রাজি হয়ে গিয়েছি'। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, সর্বজয়া’ ধারাবাহিকের ঝলক দেখে তাঁর কোথাও মনে হয়নি যে এটি ‘শ্রীময়ী’-র নকল। ‘শ্রীময়ী’-র লেখক লীনা গঙ্গোপাধ্যায় অবশ্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি ধারাবাহিকটি দেখেননি, তাই কোনো মন্তব্য করতে চাননা।

যদিও নেটদুনিয়ায় দুই ধারাবাহিক ঘিরে চলছে জোর চর্চা। সকলের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, ‘সত্যিই কি ‘শ্রীময়ী’-র মতো ‘সর্বজয়া’ হবে’? ইন্দ্রাণী হালদার এবং দেবশ্রী রায়কে এঁকে অপরের প্রতিযোগী ইতিমধ্যে ভাবতে শুরু করেছেন অনেকে।

 

বন্ধ করুন