বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মনে হচ্ছে কেউ হরিবোল করছে’, মদ ছেড়ে পার্টিতে কীর্তন! ভাসুরকে কড়া জবাব সর্বজয়ার
সর্বজয়া
সর্বজয়া

‘মনে হচ্ছে কেউ হরিবোল করছে’, মদ ছেড়ে পার্টিতে কীর্তন! ভাসুরকে কড়া জবাব সর্বজয়ার

  • পার্টিতে বাজছে খোল করতাল, চলছে নাম সংকীর্তন! সর্বজয়ার জবাবে কুপোকাত তাঁর ভাসুর।

এই সপ্তাহের টিআরপি তালিকার দিকে নজর রাখলে দেখা যাবে ৭.৮ রেটিং নিয়ে অষ্টম স্থানে রয়েছে ‘সর্বজয়া’। এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় কামব্যাক করেছেন দেবশ্রী রায়। আর ছোটপর্দায় ফিরে এসেই নিজের জায়গা আরও পাকা করছেন। প্রতিনিয়তই এই ধারাবাহিকে আনা হচ্ছে নিত্য নতুন টুইস্ট। ধারাবাহিকের প্লট অনুযায়ী জয়া দারুণ পজিটিভ চরিত্র। সব কিছু ঠান্ডা মাথায় সমলাতে দক্ষ তিনি। 

সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে জি বাংলার ফেসবুক পেজে। সেখানে দেখা যাচ্ছে বাড়ির সবাই পার্টিতে মগ্ন। জোরে গান চালিয়ে, উদ্দাম নাচ চলছে। মানিনি, মধুরা, সহ অন্যান্যরা যোগ দিয়েছেন পার্টিতে। অন্যদিকে, উপরের ঘরে তারস্বরে হরিবোল গাইতে শুরু করেছেন মনোসিজ, রাজীব সহ অনান্যরা। ঠাকুরের সামনে বসে সর্বজয়া। নীচে পার্টি চলাকালীন এমন নাম সংকীর্তন দেখে সর্বজয়ার ভাসুর উপরে আসেন।

সর্বজয়ার ভাসুর উপরে গিয়ে নাম সংকীর্তন করা বন্ধ করার অনুরোধ করেন। কিন্তু সর্বজয়া স্পষ্ট জানিয়ে দেন, নাম সংকীর্তন করা থামবে না। এরপরই সর্বজয়া নিজেও হাতজোড় করে হরি বোল, হরি বোল বলে নাম সংকীর্তন করা শুরু করে দেন। ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে সেই পর্ব। দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে ধারাবাহিকের এই পর্ব।

 

বন্ধ করুন