বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarbojaya: দ্বিতীয় থেকে ষষ্ঠ, কমছে ‘সর্বজয়া’-র TRP! দেবশ্রীকেই দায়ী করল দর্শক

Sarbojaya: দ্বিতীয় থেকে ষষ্ঠ, কমছে ‘সর্বজয়া’-র TRP! দেবশ্রীকেই দায়ী করল দর্শক

সর্বজয়া-র চরিত্রে দেবশ্রী। 

শুরু থেকেই প্রথম তিনে ছিল দেবশ্রী রায়ের কামব্যাক মেগা ‘সর্বজয়া’।

শুরু থেকেই সেরার শিরোপা ধরে রেখেছিল সর্বজয়া। টেলিকাস্ট হওয়ার প্রথম সপ্তাহতেই দেবশ্রী রায়ের কামব্যাক মেগা ছিল ‘তৃতীয়’ নম্বরে। ঝুলিতে ছিল ৮.৫ রেটিং পয়েন্ট। তবে, চলতি সপ্তাহে TRP তালিকায় অনেকটাই পড়ে গিয়েছে জি বাংলার এই ধারাবাহিক। প্রথম পাঁচেই জায়গা হয়নি। ফলত মন খারাপ দর্শকদের। 

বেশ কিছুদিন ধরেই দর্শকরা অভিযোগ করছিলেন একঘেয়ে অভিনয় করছে ‘সর্বজয়া’ দেবশ্রী রায়। তালের বড়া থেকে বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানো, অথবা নাচের প্রতিযোগিতা সবেতেই ‘বাড়াবাড়ি’ করছে দেবশ্রী। এমনকী, কারও কারও কাছে তাঁর অতি নমনীয় মনোভাব ‘ন্যাকামি’ ঠেকছে। 

বরং ‘সর্বজয়া’র থেকে পিছিয়ে থাকা ধারবাহিকগুলোর TRP বেড়েছে। ৭.৭ রেটিং পেয়ে সমান পজিশনে আছে ‘খড়কুটো’, ‘ধুলোকণা’, ‘সর্বজয়া’! গত সপ্তাহের আগের সপ্তাহে দ্বিতীয় নম্বরে ছিল এটি। এবার একেবারে ষষ্ঠ নম্বরে। 

যদিও কেউ কেউ মনে করছেন ‘সর্বজয়া’কে টেক্কা দিতে ওই স্লটে নতুন কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘সহচরী’ এনেছে স্টার জলসা। আর তাতেই কমেছে দর্শক সংখ্যা। প্রায় ৪ বছর পর ছোট পরদায় দেখা যাচ্ছে কনীনিকাকে। মেয়ে হওয়ার পর সিনেমায় অভিনয় করলেও ধারাবাহিকে দেখা যায়নি তাঁকে। 

শুরু থেকেই দেবশ্রী রায়কে নিয়ে নানা কটাক্ষ হয়েছিল। ‘বাসি রসগোল্লা’ বলেও সেই সময় মন্তব্য করা হয়েছিল। অনেকেরই দাবি ছিল ‘শ্রীময়ী’র ধাঁচে নতুন গল্প আনছে জি বাংলা। যদিও পরিচালক জানিয়েছিলেন, ‘সর্বজয়া’র স্টোরিলাইন সম্পূর্ণ আলাদা। কিন্তু প্রতি সপ্তাহেই নানা প্রতিযোগিতায় সামিল হওয়া নিয়েই গল্প দেখানো চলছে। চরিত্রের সম্পর্কের সমীকরণে কোনও পরিবর্তন ঘটেনি। আর তাই একঘেয়ে লাগছে ধারাবাহিক, এরকমই অভিযোগ উঠছে সোশ্যাল মিডিয়ায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.