বাংলা নিউজ > বায়োস্কোপ > Sarbojaya: উকিল নিয়ে এল সর্বজয়ার মাথামোটা ভাই, একা অফিস-সংসার সামলাচ্ছেন নায়িকা
সর্বজয়ার দৃশ্য থেকে স্ত্রিন গ্র্যাব (ছবি সৌজন্যে জি বাংলা)
সর্বজয়ার দৃশ্য থেকে স্ত্রিন গ্র্যাব (ছবি সৌজন্যে জি বাংলা)

Sarbojaya: উকিল নিয়ে এল সর্বজয়ার মাথামোটা ভাই, একা অফিস-সংসার সামলাচ্ছেন নায়িকা

  • সর্বজয়া’র মাথামোটা ভাই উকিলের খোঁজ নিয়ে বাড়িতে হাজির হতেই পরিবারের সকলে হতবাক।

টিআরপি তালিকায় চলতি সপ্তাহে বেশ চমক রেখেছে সর্বজয়া। দীর্ঘ সময় পর সেরা তিনে জায়গা পাকা নিয়েছে সে। ৮.৪ নম্বর নিয়ে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হিসেবে টিআরপি তালিকায় রয়েছে সর্বজয়া। যদিও ধারাবাহিকে কিন্তু একের পর এক ট্যুইস্ট নজরে আসছে। এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় কামব্যাক করেছেন দেবশ্রী রায়। আর ছোটপর্দায় ফিরে এসেই বাজিমাত করছেন তিনি। 

আপাতত ধারাবাহিকে অফিস এবং সংসার দুটোই সামলাতে দেখা যাচ্ছে সর্বজয়াকে। অসুস্থ শিল্পপতি সঞ্জয়। তিনি হাসপাতালে থাকার কারণে স্ত্রী সর্বজয়াকে অফিস সামলাতে হচ্ছে। অফিসের মিটিংয়েও বসতে দেখা যায় তাঁকে। সর্বজয়ার প্রতি তার স্বামী সঞ্জয়ের ভালোবাসা দেখে মনে মনে হিংসা করতে দেখা যায় তার জা-কে। কারণ নিজের স্বামীর থেকে সে তেমন ভালো ব্যবহার পায়না। এরই মধ্যে চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে একটি নতুন ভিডিয়ো।

নতুন ভিডিয়োতে দেখা যাচ্ছ, সর্বজয়ার বাড়িতে আচমকা এসে হাজির হয়েছে তাঁর ভাই মাথামোটা বিন্দ্রা। বাড়িতে ঢুকেই সে দিদির খোঁজ করতে শুরু করে। সকলকে জানায়, দিদি সর্বজয়ার কথা মতো সে সমস্ত ব্যবস্থা করে ফেলেছে। কিন্তু কী ব্যবস্থা করেছে? সকলে জানতে চাইলে বিন্দ্রা বলেন, সর্বজয়ার কথা মতো একজন উকিলের ব্যবস্থা করে ফেলেছে সে। সেই উকিলের নাম বাপ্পা চৌধুরী।

যদিও উকিলের ব্যবস্থা হয়েছে শুনেই খুশি হয়ে যান জয়া। উকিলের ব্যবস্থা হয়েছে শুনেই পরিবারের সকলে একটু চমকে ওঠেন। এরপর কী হবে? সবটাই জানা যাবে সর্বজয়ার আগামী এপিসোড গুলিতে। 

 

বন্ধ করুন