বাংলা নিউজ > বায়োস্কোপ > সর্বজয়া: এত বাড়াবাড়ি করার কী আছে! জয়ার তালের বড়া তৈরি নিয়ে কটাক্ষ নেটিজেনদের
সর্বজয়া
সর্বজয়া

সর্বজয়া: এত বাড়াবাড়ি করার কী আছে! জয়ার তালের বড়া তৈরি নিয়ে কটাক্ষ নেটিজেনদের

  • অন্যান্য ধারাবাহিককে অবশ্য পিছনে ফেলে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান দখল করে রয়েছে ‘সর্বজয়া’। তবে তালের বড়ার বিশেষ পর্ব নিয়েও জয়াকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেন।

সম্প্রচারের মাত্র সপ্তাহ খানেকের মধ্যেই টিআরপির তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘সর্বজয়া’ ধারাবাহিক। বিত্তশালী পরিবারের বউ হওয়া সত্ত্বেও মাটিতে পা রেখে চলেন জয়া। প্রচণ্ড সাধাসিধে মানসিকতার এক ব্যক্তিত্ব। সাংসারিক জটিলতার মাঝেও তিনি সরলভাবে জীবনযাপন করেন। আর সেই ধারণা নিয়েই ধারাবাহিকে বাজিমাত করছেন দেবশ্রী রায়। 

ধারাবাহিকে অভিনেত্রী দেবশ্রী রায় তথা ‘সর্বজয়া’র চরিত্র এক উচ্চ বিত্তবান পরিবারের বধূ। যদিও সাধারণ জীবন বাঁচতে ভালবাসে সে। পারিবারিক অনুশাসনের কথা না ভেবেই বাড়ির ছাদে বড়ি দেন তিনি। বিশ্বকর্মা পুজোর চাঁদা তোলেন পাড়ার ছেলেদের সঙ্গে মিশে। এবার তালের বড়া বানাতে দেখা গেল তাঁকে। নিজের হাতে তাল ছাড়িয়ে, রস গুলে, নারকেল কুরিয়ে বড়া তৈরি করতে ব্যস্ত তিনি।

ইতিমধ্যে চ্যানেলের তরফে ধারাবাহিকের আসন্ন পর্বের প্রোমো মুক্তি পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে ‘কাকিজ’-এর কাণ্ড দেখে হতবাক দর্শনা। এবিষয় সর্বজয়ার অবশ্য মন্তব্য অতীতে এভাবেই পরিবারের স্বাদ আহ্লাদের কথা ভাবতেন বাড়ির গিন্নিরা। তখন বাড়ির রান্নাঘরে অত্যাধুনিক সরঞ্জাম ছিল না। কিন্তু পরিবারের কথা ভেবে ঘণ্টার পর ঘণ্টা রান্নাঘরে কাটিয়ে দিতেন তাঁরা। 

যদিও সর্বজয়ার তালের বড়ার প্রোমো ঘিরে নেটিজেনদের কটাক্ষের শেষ নেই। কারও কারও মন্তব্য, অনেক মহিলারাই বাড়িতে তালের বড়া তৈরি করেন, তা নিয়ে এক বাড়িয়ে চড়িয়ে দেখানোর কী রয়েছে! এই প্রথম নয়, শুরুর আগে থেকেই এই ধারাবাহিককে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে। এমনকি অনেকে ‘শ্রীময়ী’-র অনুসরণে তৈরি বলেও উল্লেখ করেছিলেন। কিন্তু সম্প্রচার শুরুর পর থেকেই ধারাবাহিক দেখে দর্শকদের মত বদলাতে থাকে। 

 

 

বন্ধ করুন