বাংলা নিউজ > বায়োস্কোপ > Sardar Udham: স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ভিকির সঙ্গে চর্চিত প্রেমিকা ক্যাটরিনা! আর?
'সর্দার উধাম'-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে
'সর্দার উধাম'-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে

Sardar Udham: স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ভিকির সঙ্গে চর্চিত প্রেমিকা ক্যাটরিনা! আর?

  • ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি সহ ভিকির অনেক ইন্ডাস্ট্রির বন্ধুরা ‘সর্দার উধাম’এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে গিয়ে হাজির হয়েছিলেন।

শুক্রবার অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ভিকি কৌশলের নতুন ছবি ‘সর্দার উধাম’। অভিনেতা তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে গিয়ে হাজির হয়েছিলেন। ভিকির চর্চিত প্রেমিকা তথা অভিনেত্রী ক্য়াটরিনা কাইফও এদিন ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে গিয়ে হাজির হয়েছিলেন। অন্যদিকে, বলিউডের আরও একটি চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানিও এদিন ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে উপরস্থিত ছিলেন। 

এদিন ক্যাটকে শর্ট স্কার্টের সঙ্গে টপ এবং বুট পরে দেখা যায়। তিনি কিয়ারা এবং সিদ্ধার্থের সঙ্গে হাজির হয়েছিলেন। যারা সম্প্রতি বায়োপিক ‘শেরশাহ’তে একসঙ্গে অভিনয় করেছেন। কিয়ারা সালোয়ার স্যুট পরে ছিলেন, সিদ্ধার্থ ক্যাজুয়াল পোশাকে হাজির হয়েছিলেন।

সুজিত সরকারের পরিচালনায় 'সর্দার উধাম' এক স্বাধীনতা সংগ্রামীর বায়োপিক। সর্দার উধাম হল মুক্তিযোদ্ধা সর্দার উধাম সিংয়ের বায়োপিক। যিনি ১৯৪০ সালে মাইকেল ওডোয়্যারকে হত্যা করেছিলেন। ১৯১৯ সালে নৃশংস জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের প্রতিশোধ নিতে তিনি ব্রিটিশ ভারতে পাঞ্জাবের প্রাক্তন লেফটেন্যান্ট গভর্নরকে হত্যা করেছিলেন।

এর আগে, ভিকি এবং ক্যাটরিনা অগস্ট মাসে সিদ্ধার্থ এবং কিয়ারার শেরশাহ-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে একসঙ্গে হাজির হয়েছিলেন।

লকডাউনের সময়কাল থেকে ভিকি এবং ক্যাটরিনার সম্পর্কের খবর চাউর হয়। এমনকি তাঁদের রোকা-ও হয়ে গেছে, সেই গুজব রটেছিল। যদিও সমস্তটাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন অভিনেতার ভাই সানি কৌশল। 

 

বন্ধ করুন