বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি! ‘সারেগামাপা ২০২০’-খ্যাত বিদীপ্তা-র ফোন ছুঁড়ে ফেলে দিলেন বিশাল দাদলানি
বিদীপ্তা-র ফোন ছুঁড়ে ফেলে দিলেন বিশাল দাদলানি।
বিদীপ্তা-র ফোন ছুঁড়ে ফেলে দিলেন বিশাল দাদলানি।

সে কি! ‘সারেগামাপা ২০২০’-খ্যাত বিদীপ্তা-র ফোন ছুঁড়ে ফেলে দিলেন বিশাল দাদলানি

  • ‘সারেগামাপা ২০২০’ খ্যাত বিদীপ্তা-র ফোন ছুঁড়ে ফেলে দিলেন বিশাল দাদলানি!

শুরু হয়ে গিয়েছে সারেগামাপা। চলতি মাস থেকেই জি টিভিতে শুরু হয়েছে এই মিউজিক রিয়েলিটি শো। আপাতত বাছাই চলছে সেরা দশের। আর সেখানেই ফোন ফেলে দেওয়ার মতো অভাবনীয় ঘটনা ঘটল। যা দেখে চমকে উঠল সেটে উপস্থিত সকলে। 

এবারের সিজনে বিশাল দাদলানির সঙ্গে বিচারকের আসনে দেখা যাবে হিমেশ রেশামিয়া আর শঙ্কর মহাদেবনকে। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেল অডিশনের সময় স্টেজে পা রাখার আগেই সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন বাংলা সারেগামাপা ২০২০-র থার্ড রানার আপ বিদীপ্তা চক্রবর্তী। বিচারকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, নিজের অনুরাগীদের সব আপডেট দেওয়ার জন্যই তিনি এই ছবি তুলছেন। এমনকী দেখা যায়, বিচারকদের সঙ্গে কথা বলতে বলতেও তিনি ছবি পোস্ট করতে ব্যস্ত। আর তারপরই বিশাল ডেকে পাঠান বিদীপ্তার মা-বাবাকে। আর তারপর ওই বিদিপ্তার সঙ্গে ভিডিও তোলার অজুহাতে নিয়ে নেন ফোন। আর ছুঁড়ে দেন।

যদিও পরে জানা যায়, ফোন ছোঁড়ার শুধু অভিনয় করেছেন এই সুরকার। ফোন তো তাঁর পকেটেই আছে। সঙ্গে, সোশ্যাল মিডিয়া অ্যাডিকশনের বাইরে বাস্তবেও যে জগত আছে সেটা বিদীপ্তাকে বোঝাতেই তাঁর এই পদক্ষেপ।

তবে, নিজের গান দিয়ে সকলের মন জয় করে নেন বিদীপ্তা। তাঁর গাওয়া গান এতটাই ভালো লাগে যে হিমেশ জানান, তিনি বিদিপ্তাকে দেখেন সেরা দশে। পরের রাউন্ডের জন্য বাছাই হয়ে তিনি চলে যান পরের রাউন্ডে। 

২০২০ সালের বাংলা সারেগামাপা-র বিজেতা হন অর্কদীপ মিশ্র। তবে, নিজের গায়িকি দিয়ে সকলের মন জয় করে নেন বিদীপ্তা। শুধু তাই নয়, ‘দিদি নম্বর ১’, ‘দাদাগিরি’তেও তাঁকে দেখা গিয়েছে। তার মিষ্টি স্বভাব আর সুরেলা গানের জন্য বহু মানুষ তাকে পছন্দ করেন।

বন্ধ করুন