বাংলা নিউজ > বায়োস্কোপ > সারেগামাপা গ্র্যান্ড ফিনালে : অর্কদীপকে নিয়ে গর্বিত ‘গুরুবোন’ ইমন, খুশি নীলাঞ্জন
গর্বিত ইমন (ছবি-ইনস্টাগ্রাম)
গর্বিত ইমন (ছবি-ইনস্টাগ্রাম)

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে : অর্কদীপকে নিয়ে গর্বিত ‘গুরুবোন’ ইমন, খুশি নীলাঞ্জন

  • 'আমি অনেক কিছু শিখেছে ইমনদির কাছে, উনি সত্যিকারের অনুপ্রেরণা। আমার যখনই দরকার পড়েছে উনি পাশে থেকেছেন’, জানিয়েছেন অর্কদীপ।

রবিবার সারেগামাপা ২০২০-মঞ্চ পেল তাঁর বিজয়ীকে। মাটির গান গাওয়া ছেলে অর্কদীপ মিশ্রর হাতেই উঠল এবারের চ্যাম্পিয়ানস ট্রফি। যদিও সেই নিয়ে তর্ক-বিতর্ক জারি রয়েছে। নেটিজেনদের একটা বড় অংশের মতেই নীহারিকা বা অনুষ্কা অনেক বেশি যোগ্য এই ট্রফির। ইমন চক্রবর্তীর টিমের সদস্য অর্কদীপ, তবে এটাই শেষ কথা নয়, তিনি ইমনের ‘গুরুভাই’ও বটে। অর্কদীপের হাতে সেরার ট্রফি উঠায় স্বভাবতই খুশি ইমন। কারণ এই জয় তাঁরও। 

টেলিভিশনের পর্দায় অর্কদীপের হাতে ট্রফি উঠবার পড়েই ইমন ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘অর্কদীপ মিশ্র, আমি তোমায় নিয়ে গর্বিত’। অন্যদিকে মেন্টর তথা, গুরুবোন ইমনকে নিয়ে অর্কদীপ এক সাক্ষাত্কারে বলেন, ‘এটা একটা দুর্দান্ত অভিজ্ঞতা। আমি অনেক কিছু শিখেছে ইমনদির কাছে, উনি সত্যিকারের অনুপ্রেরণা। আমার যখনই দরকার পড়েছে উনি পাশে থেকেছেন’। 

যদিও ইমনের ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে বিতর্কের ঢেউ। অনেকেই লিখেছেন, ‘সবচেয়ে খারাপ জাজমেন্ট’। কেউ লিখেছেন, ‘কীভাবে অর্কদীপ জিততে পারে, অনুষ্কা-নীহারিকা অনেক এগিয়ে’। তবে ইমনের স্বামী তথা সংগীত পরিচালক নীলাঞ্জন কিন্তু প্রশংসায় ভরিয়ে গিয়েছেন অর্কদীপকে। নীলাঞ্জন লেখেন, ‘অনেক শুভেচ্ছা অর্কদীপ। তুমি এই খেতাবের যোগ্য দাবীদার। এইভাবেই এগিয়ে চল বন্ধু’। ইমনও পিছিয়ে থাকেননি, পালটা জানান- ‘তোমার এই উত্সাহ ভরা শব্দ ওকে অনেক দূর এগিয়ে দেবে’। জোর হাতে নীলাঞ্জনকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘এইভাবেই পাশে থেকো। অনেককিছু শিখতে চাই’।

নীলাঞ্জনের প্রশংসা
নীলাঞ্জনের প্রশংসা

নীলাঞ্জন নিজেও সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালেতে শামিল হয়েছিলেন। সেখানে পারফর্মও করেন ইমনের বেটার হাফ। অর্কদীপের জয়ে নিয়ে যাঁরা খুশি নন, তাঁদের উদ্দেশে গায়কের বার্তা- 'যারা আমায় পছন্দ করেন বা যারা অপছন্দ করেন প্রত্যেকের উদ্যেশ্যে জানাই আমার অনেক শ্রদ্ধা,ভালোবাসা এবং প্রনাম।এভাবেই আমার পাশে থাকুন ....শুধু আমার নয়, এই মঞ্চে আমরা সবাই, যারা এতদিন আপনাদের গান শোনালাম ..... প্রত্যেকের পাশে থাকুন এবং ভালোবাসুন। হয়তো এইবারের মতো এই মঞ্চের লড়াই শেষ....তবে জীবনের লড়াইয়ে যেন জয়ী হতে পারি এই আশীর্বাদ করবেন। কি থাকবেন তো পাশে ?

বন্ধ করুন