বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: সারেগেমাপা ‘টপ ১৬’তে বাংলার জয়জয়কার! অনন্যা, স্নিগ্ধজিৎ, কিঞ্জলরা নেশা ধরালেন
সারেগামাপা ২০২১-এর টপ ১৬-তে বাংলার জয়জয়কার। 
সারেগামাপা ২০২১-এর টপ ১৬-তে বাংলার জয়জয়কার। 

Sa Re Ga Ma Pa 2021: সারেগেমাপা ‘টপ ১৬’তে বাংলার জয়জয়কার! অনন্যা, স্নিগ্ধজিৎ, কিঞ্জলরা নেশা ধরালেন

  • সংগীতের মহাযুদ্ধ যে ভালোই জমবে তা এখন থেকেই আঁচ পাচ্ছেন দর্শক।

অক্টোবর থেকেই জি টিভিতে শুরু হয়ে গিয়েছে সারেগামাপা ২০২১। এবারে শুরু থেকেই বেশ চমক রেখেছে এই মিউজিক রিয়েলিটি শো। শুধু যে নতুনদের জায়গা করে দিয়েছে এমন নয়, বরং পোড় খাওয়া মিউজিশিয়ানরাও এবার গিয়েছেন এই রিয়েলিটি শো-তে। আর তাই সংগীতের মহাযুদ্ধ যে ভালোই জমবে তা এখন থেকেই আঁচ পাচ্ছেন দর্শক। 

২০১৯ সালে বাংলা সারেগামাপা-য় দ্বিতীয় স্থান দখল করেন স্নিগ্ধজিৎ ভৌমিক। ইতিমধ্যেই বাংলা ছবি 'সীমান্ত'তে প্লেব্যাকও করে ফেলেছেন তিনি। একইসঙ্গে টপ ১৬-তে নিজের জায়গা পাকা করে নিয়েছেন ওই একই সিজনের অনন্যা চক্রবর্তী। বাউল, ভাটিয়ালি গান গেয়ে হিন্দি সারেগামাপা-তে নিজের একটা আলাদা জায়গা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন এই বাঙালি কন্যে।

সারেগামাপা ২০১০-র কিঞ্জল চট্টোপাধ্যায়ও এবার আছেন সারেগামাপা ২০২১-এ। তবে, টপ ১৬-র দৌড় থেকে ছিটকে পড়েছেন সারেগামাপা বাংলার আরেক মুখ বিদীপ্তা চক্রবর্তী।

‘দ্য ভয়েস ইন্ডিয়া কিডস’ খ্যাত আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়-ও আছেন সারেগামাপা টপ ১৬-তে। টিম শানে ছিল তখন খুদে নীলাঞ্জনা। প্রথম স্থান হাতছাড়া হলেও দ্বিতীয় স্থান দখল করে সে।

বাংলা থেকে গিয়েছেন আরেক গায়ক দীপায়ন বন্দ্যোপাধ্যায়। তাঁর গাওয়া গানও মন জয় করে নিয়েছে সকলের।

এবারের সিজনে বিচারকের আসনে বসেছেন বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া ও শঙ্কর মহাদেবন। এখন দেখার কে কাকে টেক্কা দেয়। বাছাই করাল টপ ১৬ নিয়ে পথচলা শুরু হবে আগামী সপ্তাহ থেকে। যেখানে টক্কর হবে কাঁটায় কাঁটায়। সারেগামাপা ২০২১-র ট্রফি কি আসবে বাংলায়?

বন্ধ করুন