বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa 2022: স্বাধীনতার বিশেষ পর্বে খুদে নেতাজি, গান্ধীজিরা!অবাক কবিতা কৃষ্ণমূর্তি

SaReGaMaPa 2022: স্বাধীনতার বিশেষ পর্বে খুদে নেতাজি, গান্ধীজিরা!অবাক কবিতা কৃষ্ণমূর্তি

স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ পর্ব

সঙ্গীতের অন্যতম সেরা মঞ্চে স্বনামধন্য গায়িকা কবিতা কৃষ্ণমূর্তিজির উজ্জ্বল উপস্থিতি। স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ পর্বে খুদে নেতাজি, গান্ধীজিতে ভরে উঠেছিল সারেগামাপা-এর মঞ্চ।

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় বেশ ভালো জায়গায় রয়েছে জি বাংলার সারেগামাপা। এই সপ্তাহে নন-ফিকশনেও প্রত্যাশা মতোই বাজিমাত করেছে চ্যানেল। ৬.৭ রেটিং পয়েন্ট নিয়ে নন-ফিকশন শো-এ শীর্ষে রয়েছে সারেগামাপা। জি বাংলার এই রিয়ালিটি শো-এর মঞ্চ চলতিবার হতে চলেছে সারপ্রাইজে ভরপুর। বড়দের সঙ্গে এই সিজনে সমানভাবে পাল্লা দিয়েছে সুপার ট্যালেন্টেড খুদে বাচ্চারাও।

চলতি বছর ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ পর্ব হয়েছে সারেগামাপা-য়। বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন গয়িকা কবিতা কৃষ্ণমূর্তি। একই সঙ্গে স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ পর্বে খুদে শিশুরা সেজে উঠেছিলেন নেতাজি, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ, মহাত্মা গান্ধী রূপে। দেশাত্মবোধক গানে এ দিন গমগম করে উঠেছে সারেগামাপা-এর মঞ্চ।

আরও পড়ুন: Ushasie Chakraborty: যোগায় মগ্ন ‘জুন আন্টি’ ঊষসী, জানেন ‘ভূমাসন’-এর উপকারিতা কী?

সাত বছরের ছেলে স্বর্ণাভ ঢোলক বাজিয়ে গাইছে লালনগীতি। শুরু থেকেই দর্শকের নজর কেড়েছে এই খুদে। শনিবারের বিশেষ পর্বে স্বর্ণাভর ঢোলকের সঙ্গে কণ্ঠ দিয়েছে কবিতা কৃষ্ণমূর্তি। গেয়ে উঠেছে, ‘পেয়ার হুয়া ছুপকে সে’।

আরও পড়ুন: উরি থেকে রাজি- বলিউড ছবিতে দেশভক্তির ছোঁয়া, OTT-তে দেখুন এই ১০ দেশপ্রেমের ছবি

কবিতা কৃষ্ণমূর্তি আর ছোট্ট স্বর্ণাভ-র অসাধারণ সুরের যুগলবন্দির ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই প্রশংসার বন্যা। গানের শেষে স্বর্ণাভর প্রশংসাও করেন গায়িকা। কমেন্ট বক্সে স্বর্ণাভর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। গ্র্যান্ড অডিশন থেকেই সকলের মন জয় করেছে এই খুদে।

চলতি সিজেনে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ দিতে থাকবেন ইমন চক্রবর্তী, জোজো, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, রথীজিৎ চক্রবর্তী। এ ছাড়া বিচারকের আসনে রয়েছেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য। সঞ্চালনায় আবীর চট্টোপাধ্যায়। বিচারকের আসনে রয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা রিচা শর্মা। এই প্রথম ‘মহাগুরু’র আসনে পণ্ডিত অজয় চক্রবর্তী।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, এই বছর 'সারেগামাপা'র মঞ্চে সেরা পাঁচ প্রতিযোগিকে সুবর্ণ সুযোগ দিতে চলেছেন পন্ডিতজি। এই মঞ্চ থেকে উঠে আসা প্রথম পাঁচজনকে শ্রুতিনন্দনে সঙ্গীতের তালিম দেবেন পণ্ডিত অজয় চক্রবর্তী। তাঁর কাছে গানের তালিম পাওয়া যে কোনও ট্রফির চেয়ে বড় পাওনা। তাই শুধু ট্রফি নয়, পণ্ডিতজির শিষ্য হতেও এবার জান লড়িয়ে দেবে প্রতিযোগিরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.