বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa 2022: অবাক করা কণ্ঠ! খুদের পায়ে হাত দিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী, দেখুন ভাইরাল ভিডিয়ো
সারেগামাপা-র মঞ্চে বিস্ময় বালক

SaReGaMaPa 2022: অবাক করা কণ্ঠ! খুদের পায়ে হাত দিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • সাত বছরের ছেলে ঢোলক বাজিয়ে গাইছে লালনগীতি! স্বর্ণাভর গান শুনে তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। 

শনিবার থেকে শুরু হচ্ছে ‘সারেগামাপা’র গ্র্যান্ড অডিশন। আর জি বাংলার এই রিয়ালিটি শো-এর মঞ্চ চলতিবার হতে চলেছে সারপ্রাইজে ভরপুর। বড়দের সঙ্গে এই সিজনে সমানভাবে পাল্লা দেবে চার-পাঁচজন সুপার ট্যালেন্টেড খুদে বাচ্চা। তাঁদের দিকে চোখ থাকবে সবার। ইতিমধ্যেই চ্যানেলে কর্তৃপক্ষ সামনে এনেছে এক প্রমো, সেখানে দেখা গেল ‘সাত বছরের বিস্ময় বালক’ স্বর্ণাভ গানে মুগ্ধ সব্বাই।

সাত বছরের ছেলে ঢোলক বাজিয়ে গাইছে লালনগীতি। স্বর্ণাভর কণ্ঠে ‘মিলন হবে কত দিনে’ শুনে স্থির থাকতে পারেননি শান্তনু মৈত্র,রিচা শর্মারা। বিচারক শান্তনু মৈত্র দীর্ঘদিন ধরে যুক্ত এই রিয়ালিটি শো-এর সঙ্গে। তিনি তো বলেই ফেললেন, ‘এতদিন সারেগামাপা-র মঞ্চে আমি এইরকম ট্যালেন্ট দেখিনি কখনও’। অন্যদিকে মহাগুরু পণ্ডিত অজয় চক্রবর্তী তো পায়ে হাত দিয়ে আর্শীবাদ নেন স্বর্ণাভর কাছে। সঙ্গে জানান, ‘এইরকম তাল-লয়ের জ্ঞান, এটা ঈশ্বরেরই দান’। আসলে স্বর্ণাভদের মধ্যেই তো ঈশ্বরের বাস, তা জানিয়ে দিলেন মহাগুরু। 

সকলেই মুগ্ধ এই খুদের গান শুনে। সত্যিই এই কম বয়সে এই ধরণের পারফরম্যান্স দেখলে তো অবাক হতেই হয়। কমেন্ট বক্সে স্বর্ণাভর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। গ্র্যান্ড অডিশনে সবার মন কেড়ে নেবে স্বর্ণাভ, তা বলাই বাহুল্য। 

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, এই বছর 'সারেগামাপা'র মঞ্চে সেরা পাঁচ প্রতিযোগিকে সুবর্ণ সুযোগ দিতে চলেছেন পন্ডিতজি। এই মঞ্চ থেকে উঠে আসা প্রথম পাঁচজনকে শ্রুতিনন্দনে সঙ্গীতের তালিম দেবেনপন্ডিত অজয় চক্রবর্তী। তাঁর কাছে গানের তালিম পাওয়া যে কোনও ট্রফির চেয়ে বড় পাওনা। তাই শুধু ট্রফি নয়, পণ্ডিতজির শিষ্য হতেও এবার জান লড়িয়ে দেবে প্রতিযোগিরা। 

 

বন্ধ করুন