বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa 2022: শুরুতেই বিশেষ পর্ব কিশোর কুমারকে নিয়ে, বিচারকের আসনে অমিত কুমার
কিশোর কুমার, অমিত কুমার

SaReGaMaPa 2022: শুরুতেই বিশেষ পর্ব কিশোর কুমারকে নিয়ে, বিচারকের আসনে অমিত কুমার

  • জি বাংলার ‘সা রে গা মা পা’ রিয়ালিটি শো-এর মঞ্চ চলতি বছর চমকে ভরপুর। ‘মহাগুরু’র আসনে প্রথম বার দর্শক পেতে চলেছে পণ্ডিত অজয় চক্রবর্তীকে।

১১ জুন থেকে শুরু হচ্ছে গানের রিয়ালিটি শো জি বাংলা ‘সা রে গা মা পা’ এর নতুন সিজন। ইতিমধ্যে চ্যানেলের তরফে নতুন সিজনের প্রোমো প্রকাশ্যে এসেছে। অনুষ্ঠানের শুরুর দিন থেকেই থাকবে একের পর এক চমক। রিয়ালিটি শো শুরুই দু-দিন বাদে অর্থাৎ ১৩ জুন রয়েছে কিশোর কুমারকে নিয়ে বিশেষ পর্ব। এই প্রজন্মের কণ্ঠে শোনা যাবে প্রয়াত প্রবাদপ্রতিম শিল্পীর জনপ্রিয় বাংলা এবং হিন্দি গান। 

সোমাবার কিশোর কুমারকে নিয়ে এই বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকবেন গায়ক-পুত্র অমিত কুমার। এখানেই শেষ নয়, রয়েছে আরও চমক। বিচারকের আসনে দেখা যাবে বলিউডের জনপ্রিয় গায়িকা রিচা শর্মা। এই প্রথম কোনও বাংলা গানের রিয়ালিটি শো-এ বিচারকের আসনে দেখা যাবে তাঁকে। এ ছাড়া এই প্রথম ‘মহাগুরু’র আসনে পণ্ডিত অজয় চক্রবর্তী। 

জি বাংলার এই রিয়ালিটি শো-এর মঞ্চ চলতিবার হতে চলেছে সারপ্রাইজে ভরপুর। বড়দের সঙ্গে এই সিজনে সমানভাবে পাল্লা দেবে চার-পাঁচ জন সুপার ট্যালেন্টেড খুদে। এই বছর 'সারেগামাপা'র মঞ্চে সেরা পাঁচ প্রতিযোগিকে সুবর্ণ সুযোগ দিতে চলেছেন পণ্ডিতজি। এই মঞ্চ থেকে উঠে আসা প্রথম পাঁচ জনকে ‘শ্রুতিনন্দন’-এ সঙ্গীতের তালিম দেবেন পণ্ডিত অজয় চক্রবর্তী।

তলতি সিজেনে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ দিতে থাকবেন ইমন চক্রবর্তী, জোজো, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, রথীজিৎ চক্রবর্তী। এ ছাড়া বিচারকের আসনে রয়েছেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য। সঞ্চালনায় আবীর চট্টোপাধ্যায়। বিশেষ পর্বগুলিতে অতিথি হিসেবে হাজির হবেন বলিউড তারকা শিল্পীরা। 

বন্ধ করুন