বাংলা নিউজ > বায়োস্কোপ > Padma Palash Halder: স্বপ্নপূরণ পদ্ম পলাশের! বিলাসবহুল গাড়ি কিনলেন সারেগামাপা বিজয়ী, দাম কত জানেন?

Padma Palash Halder: স্বপ্নপূরণ পদ্ম পলাশের! বিলাসবহুল গাড়ি কিনলেন সারেগামাপা বিজয়ী, দাম কত জানেন?

পদ্মপলাশের ঘরে এল নতুন এসইউভি

Padma Palash Halder: সারেগামাপা কর্তৃপক্ষের তরফে গাড়ি জিতেছেন আগেই, এবার নিজের পরিশ্রমের টাকায় বিলাসবহুল গাড়ি কিনলেন পদ্ম পলাশ হালদার।

চলতি মাসের গোড়াতেই জি বাংলা সারেগামাপা-র খেতাব জিতে নিয়েছেন পদ্ম পলাশ হালদার। অস্মিতা করের সঙ্গে যৌথভাবে বিজয়ীর ট্রফি হাতে উঠেছিল লক্ষ্মীকান্তপুরের ছেলের। সারেগামাপা জেতায় ঢালাও পুরস্কার পেয়েছিলেন দুজনেই। পুরস্কার বাবদ দুজনেই ৭ লক্ষ টাকার চেক পেয়েছেন, একটি করে সোনার নেকলেস এবং বিলাসবহুল একটি করে গাড়ি উপহার পেয়েছিলেন। তবে মাস ঘুরতে না ঘুরতেই পদ্মপলাশের ঘরে এল দ্বিতীয় গাড়ি! হ্যাঁ, এবার উপহার হিসাবে নয়, নিজেই পরিশ্রমের টাকা দিয়ে একটি এসইউভি কিনলেন গায়ক।

সোশ্যাল মিডিয়ায় এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পদ্ম পলাশ। ফেসবুক পোস্টে এই পদ্মপলাশ জানান, ‘পরিবারের এই সদস্যের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলাম… ইনোভা ক্রিস্টা (Innova crysta, এটা কেউ উপহার দেয়নি, আমি নিজে কিনেছি’। সিলভার রঙা এসইউভির সামনে জমিয়ে পোজ দিতেও দেখা গেল পদ্ম পলাশকে। 

এটি মূলত একটি মাল্টিপারপাস ভেইকেল বা এমপিভি। সাত সিটের এই টয়োটা গাড়িতে রয়েছে একাধিক বিশেষ ফিচার। এই গাড়ির বর্তমান বাজার দর প্রায় ১৮ লক্ষ টাকা থেকে শুরু। এরপর ফিচার অনুযায়ী দামের হেরফের হবে। পরিবারে নতুন সদস্য আসায় একদিকে যেমন বেজায় খুশি পদ্ম পলাশ,তেমনই তাঁর অনুরাগীরাও আপ্লুত। পদ্ম পলাশকে অভিনন্দন জানাতে ভোলেননি ফ্যানেরা। 

দিন কয়েক আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পদ্মপলাশ নিজের খেতাব জয়ের কথা বলতে গিয়ে জানান, ‘আমি খুবই আনন্দিত।…আমি লক্ষ্মীকান্তপুরের খুব সাধারণ এক কীর্তন ঘরের ছেলে। সাধারণ কীর্তন গাইতাম। জি সারেগামাপা আমাকে যে সুযোগ দিয়েছে, তার জন্য আমি গর্বিত এবং খুবই আনন্দিত। কীর্তন গানের জয় হোক এটাই চাইব। সব বিচারকরা আমাকে এত আর্শীবাদ এবং ভালোবাসা দিয়েছেন, তার জন্য আমি খুবই কৃতজ্ঞ। এটা জীবনের বিরাট বড় পাওয়া।’ 

আরও পড়ুন-'গুরুজির ছাত্র বলে..', স্বজনপোষণ বিতর্ক থেকে কাবোর সঙ্গে লড়াই, জবাব পদ্ম পলাশের

শুক্রবার ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবে পারফর্ম করেছেন পদ্ম পলাশ। তাঁর গানে মুগ্ধ লিলুয়াবাসী। কীর্তন গানকে এই প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ার স্বপ্ন পদ্ম পলাশের। তাঁর কথায়, ‘আমি চাই বাংলার ঐতিহ্য কীর্তনকে এগিয়ে নিয়ে যেতে চাই। মানুষের কাছে কীর্তন যেন প্রচার পায়, তার চেষ্টা আমি করব। প্লে-ব্যাকের সুযোগ এলে, যদি সুন্দর কথা ও সুর হয় তবে নিশ্চয় গাইব। বাংলা মৌলিক গান করবারও ইচ্ছে রয়েছে’।

বায়োস্কোপ খবর

Latest News

সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.