বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa Update: বাদ মেন্টররা! বিচারকের আসনে ৮ মহারথী, থাকছেন অরিজিতের কাছের মানুষ, সারেগামাপায় একঝাঁক চমক

Saregamapa Update: বাদ মেন্টররা! বিচারকের আসনে ৮ মহারথী, থাকছেন অরিজিতের কাছের মানুষ, সারেগামাপায় একঝাঁক চমক

সারেগামাপা: বাদ মেন্টররা! বিচারকের আসনে ৮ তারকা, থাকছেন অরিজিতের কাছের মানুষ

Saregamapa Update: থাকছেন না রিচা চড্ডা, শ্রীকান্ত আচার্য! বদলে গেল সারেগামাপা-র বিচারক মণ্ডলী। নতুন সিজনে ফর্ম্যাটে এল বেশ কিছু পরিবর্তন। 

দাদাগিরির পর্ব শেষ, আপতত সপ্তাহ শেষে জি বাংলার পর্দায় উঠে আসছে সারেগামাপা লেজেন্ডস। সঞ্চালনায় অনির্বাণ ভট্টাচার্য, তবে সপ্তাহখানেক পরেই শুরু হবে সারেগামাপার নতুন সিজন। ফের একবার বাংলার নানান প্রান্ত থেকে উঠে আসা সঙ্গীতশিল্পীদের জন্য থাকবে নিজেকে প্রমাণ করে দেখানোর বড় সুযোগ।

আসন্ন সিজনেও সারেগামাপা পরিচালনার দায়িত্বে থাকছেন অভিজিৎ সেন। এর পাশাপাশি থাকবেন আট জন সঙ্গীত তারকা। এই বছর বদলাচ্ছে এই রিয়ালিটি শো-এর ফর্ম্যাট। এবার আর শো'তে মেন্টর হিসাবে কেউ থাকবেন না, বদলে বাড়ছে বিচারকের সংখ্যা। এই বছর মোট ৮ জন বিচারক এই গানের রিয়ালিটি শো-এর মঞ্চ অলঙ্কৃত করবেন। তবে একা নয়, বিচারকরা থাকবেন দোকায়! হ্যাঁ, দুই জন বিচারককে নিয়ে হবে একটা টিম! অর্থাৎ আট জন বিচারককে নিয়ে তৈরি হবে চারটি দল। এবং প্রতিযোগিদের ভাগ করা হবে এই চারটি দলে।

এখন দেখে নেওয়া যাক বিচারকদের আসনে ঠিক কারা থাকবেন-

এই সিজনে আটজন শিল্পীর মধ্যে সাতজনই বাঙালি। দু-জনের বলিউড কানেকশন থাকলেও বাংলার শিকড়ের সঙ্গে জুড়ে আছেন। অন্যদিকে পুষ্পার ‘শ্রীবল্লি’ খ্যাত জাভেদ আলি অজস্র বাংলা গান গেয়েছেন, তাঁকেও দেখা যাবে বিচারকের ভূমিকায়। এর পাশাপাশি থাকছেন, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, শান্তনু মৈত্র, কৌশিকি চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং অন্তরা মৈত্র।

রিয়ালিটি শো-এর মঞ্চ থেকেই উঠে এসেছিলেন অন্তরা। অরিজিৎ সিংয়ের ঘনিষ্ঠ বন্ধু তিনি, একসঙ্গে ‘গেরুয়া’র মতো হিট গান গেয়েছেন দুজনে। এই প্রথমবার কোনও শো-এর বিচারকের আসনে থাকছেন অন্তরা। শান্তনু মৈত্র ও কৌশিকিকে আগেও সারেগামাপা-র বিচারক হিসাবে দেখেছে দর্শক। যদিও গত সিজনে ‘পরিণীতা’র মিউজিক ডিরেক্টরের পাশাপাশি রিচা শর্মা ও শ্রীকান্ত আচার্যকে বিচারক হিসাবে পেয়েছিল দর্শক ও প্রতিযোগিরা। এই বছর শো-এর অংশ হচ্ছেন না তাঁরা।

ইমন, রাঘব, জোজোরা এর আগে মেন্টরের ভূমিকা পালন করলেও এবার সোজা বিচারক। মহাগুরুর আসনেও নাকি থাকছেন না পণ্ডিত অজয় চক্রবর্তী। গত বুধবার থেকে জোর কদমে শুরু হয়ে গিয়েছে সারেগামাপা-র শ্যুটিং। সঞ্চালনার দায়িত্বভার থাকছে আবির চট্টোপাধ্যায়ের উপর। সারা বাংলা থেকে প্রতিভা খুঁজে বের করে এনেছেন রথীজিৎ ভট্টাচার্য, জোজো, ইন্দ্রদীপ দাশগুপ্তরা।

গত সিজনে সারেগামাপা-র ট্রফি উঠেছিল পদ্মপলাশের হাতে, তবে জনপ্রিয়তায় তাঁকে টেক্কা দিয়েছেন অ্যালবার্ট কাবো। নতুন সিজন শুরুর আগে থেকেই বিতর্কের শেষ নেই। সেইসব ভুলে দর্শকদের সেরা নন-ফিকশন শো উপহার দিতেই আগ্রহী পরিচালক অভিজিৎ সেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাখির জরায়ুতে টিউমার, অস্ত্রোপচার সফল, OTতে যাওয়ার ভিডিয়ো পোস্ট প্রাক্তন স্বামীর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো পুরো টুর্নামেন্টে ১টাও গেম হারেননি, থাইল্যান্ড ওপেন জিতলেন সাত্ত্বিক ও চিরাগ রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টি নয়া সপ্তাহে, বাংলায় কবে ঢুকছে বর্ষা? খালি বালতি এবং হাতা নিয়ে লঙ্গর পরিবেশনের নাটক করেছেন কি প্রধানমন্ত্রী শাহজাহাঁকে বাঁচাতে সন্দেশখালিদের বোনেদের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে তৃণমূল: মোদী ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা নষ্ট হওয়া ইলেকট্রনিক সরঞ্জাম বর্জ্য থেকে শহরবাসীকে মুক্তি, উদ্যোগ নিল পুরসভা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের ২৭শে মে থেকে বড় বদল জি বাংলায়! কোন সময়ে দেখবেন অষ্টমী? কপাল পুড়ল কোন মেগার?

Latest IPL News

'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.