বাংলা নিউজ > বায়োস্কোপ > সারেগামাপা গ্র্যান্ড ফিনালে : দৌড়ে এগিয়ে অর্কদীপ, কার হাতে উঠবে সেরার ট্রফি?
সারেগামাপা গ্র্যান্ড ফিনালে
সারেগামাপা গ্র্যান্ড ফিনালে

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে : দৌড়ে এগিয়ে অর্কদীপ, কার হাতে উঠবে সেরার ট্রফি?

  • সেরার লড়াইয়ে টিকে আছে মোট ছয় জন। তবে খবর শেষ হাসি হাসবেন অর্কদীপ। 

প্রতীক্ষার অবসান। সারেগামাপা ২০২০-র যবনিকা পড়ছে রবিবার রাতে। রাজ্য, এমনকি বাংলার বাইরেরও সংগীত প্রতিভাদের মধ্যে থেকে বাছাই করা ট্যালেন্টদের নিয়ে গত বছর সেপ্টেম্বরে শুরু হয়েছিল এই সুরেলা সফর। আর গায়েকির এই মহামঞ্চে ফাইনালে জয়গা পাকা করে নিয়েছেন মাত্র ছয়জন। অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী, বিদীপ্তা চক্রবর্তী, জ্যোতি শর্মা, নীহারিকা নাথ এবং অনুষ্কা পাত্র, এই ছয় জনের মধ্যেই হড্ডাহাড্ডি খেতাবি লড়াই।

সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালেতে থাকছে একঝাঁক চমক। এদিন মঞ্চ মাতাবেন বলিউডের তিন নামী শিল্পী- কেকে, শঙ্কর মহাদেবন এবং বাঙালির ‘শান’। থাকবেন শিবমণি। সারেগামাপা-র ২০২০ এডিশনে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে মিকা সিং,আকৃতি কক্র,শ্রীকান্ত আচার্য, জয় সরকারদের। অন্যদিকে মেন্টরের ভূমিকায় প্রতিয়োগিরা পেয়েছে ইমন চক্রবর্তী,রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্যদের মতো অভিজ্ঞ সংগীত শিল্পীদের।

রাঘবের টিম থেকে ফাইনালে জায়গা করে নিয়েছেন, নীহারিকা ও অনুষ্কা। অন্যদিকে ইমনের শিষ্যদের মধ্যে সেরা ছয়ে রয়েছেন-জ্যোতি ও অর্কদীপ। আর মনোময়ের টিম থেকে ফাইনালে জায়গা করে নিয়েছেন রক্তিম ও বিদীপ্তা। ছয়জনই ট্রফির যোগ্য দাবিদার, তবে সূত্রের খবর এই লড়াইয়ে কিছুটা এগিয়ে রয়েছেন ইমনের টিমের সারা ফেলে দেওয়া অর্কদীপ। যাঁর কন্ঠের মাটির সোঁধা গন্ধ সারা ফেলেছে ইতিমধ্যেই। 

আজ সন্ধ্যা সাতটা থেকে জি বাংলায় সম্প্রচারিত হবে সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালে।

বন্ধ করুন