বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa Promo: অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে?

Saregamapa Promo: অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে?

অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে?

Saregamapa Promo: সারেগামাপা-র নতুন সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় দর্শক। নতুন ফর্ম্যাট নিয়ে আগামি মাসেই নাকি শুরু হবে এই গানের রিয়ালিটি শো! 

এই মুহূর্তে সারেগামাপা লেজেন্ডস সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায়। দু-সপ্তাহ আগেই শেষ হয়েছে দাদাগিরি সিজন ১০। কিন্তু আইপিএলের মরসুমে সারেগামাপার নতুন সিজন হাজির করেনি জি বাংলা, বরং পুরোনো প্রতিযোগী আর নামীদামী শিল্পীদের নিয়ে জমে উঠেছে কিংবদন্তীদের ট্রিবিউট জানানোর মহাআসর। কিন্তু জলদিই শুরু হবে সারেগামাপা বাংলা ২০২৪। আরও পড়ুন-বাদ মেন্টররা! বিচারকের আসনে ৮ মহারথী, থাকছেন অরিজিতের কাছের মানুষ, সারেগামাপায় একঝাঁক চমক

অডিশন পর্ব একপ্রস্ত সারা হয়ে গিয়েছে। গত বুধবার থেকে রাজারহাটের স্টুডিওতে জোরকদমে শুরু হয়ে গিয়েছে মেগা অডিশনের শ্যুটিং। কারা থাকছেন বিচারকের আসনে, কী কী চমক থাকছে সেই খবর তো আগেই সামনে এসেছে। এবার চ্যানেল কর্তৃপক্ষ প্রকাশ্যে আনল সারেগামাপা-র দু'জন প্রতিযোগিকে।

কাবো-র পর আসন্ন সিজনেও পাহাড়িয়া সুরে মন ছুঁতে আসছে দার্জিলিং-এর দিবাকর। সিটং-এর ছেলে দিবাকর। প্রোমো ভিডিয়ো-তে তাঁর গায়েকির ঝলক মিলল। কবীর সিং ছবির অরিজিতের হিট গান ‘তুঝে কিতনা চাহনে লগে হাম’ গেয়ে তাক লাগালেন দিবাকর।

এই বছর সারেগামাপা-র থিম হল, ‘ভালো গান পাবে যোগ্য সম্মান’। রাজ্যের সব প্রান্ত থেকে অডিশন পর্বের মাধ্যমে প্রতিযোগিদের খুঁজে বার করেছেন রথীজিৎ ভট্টাচার্য, জোজো, ইন্দ্রদীপ দাশগুপ্তরা। দিবাকরের পাশাপাশি সারেগামাপা-র মঞ্চে শোনা যাবে ঘাটালের শিসকন্যে অঙ্কনার গান। গ্রামের মেঠো পথে শিস দিয়ে গান করে অঙ্কনা, তাঁকে দেখতে যেমন মিষ্টি তাঁর গানের গলাও ততটাই মিঠে। 

আসন্ন সিজনেও সারেগামাপা পরিচালনার দায়িত্বে থাকছেন অভিজিৎ সেন, সঞ্চালনার দায়িত্ব সামলাবেন আবির চট্টোপাধ্যায়। এর পাশাপাশি বিচারকের আসনে থাকবেন আট জন সঙ্গীত তারকা। এই বছর বদলাচ্ছে এই রিয়ালিটি শো-এর ফর্ম্যাট। এবার আর শো'তে মেন্টর হিসাবে কেউ থাকবেন না, বদলে বাড়ছে বিচারকের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮। তবে একা নয়, বিচারকরা থাকবেন দোকায়! হ্যাঁ, দুই জন বিচারককে নিয়ে হবে একটা টিম। থাকবে মোট চারটি দল। 

এই সিজনে আটজন তারকা বিচারকের মধ্যে সাতজনই বাঙালি। দু-জনের বলিউড কানেকশন থাকলেও তাঁরা বাংলার শিকড়ের সঙ্গে জুড়ে আছেন। বলিউডের খ্যাতনামা গায়ক জাভেদ আলি-সহ বিচারকের আসনে থাকছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, শান্তনু মৈত্র, কৌশিকি চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং অন্তরা মৈত্র।

শান্তনু মৈত্র ও কৌশিকিকে আগেও সারেগামাপা-র বিচারক হিসাবে দেখেছে দর্শক। যদিও গত সিজনে ‘পরিণীতা’র মিউজিক ডিরেক্টরের পাশাপাশি রিচা শর্মা ও শ্রীকান্ত আচার্যকে বিচারক হিসাবে পেয়েছিল দর্শক ও প্রতিযোগিরা। এই বছর শো-এর অংশ হচ্ছেন না তাঁরা। ইমন, রাঘব, জোজোরা এর আগে মেন্টরের ভূমিকা পালন করলেও এবার সোজা বিচারক। গত সিজনে সারেগামাপা-র ট্রফি উঠেছিল পদ্মপলাশের হাতে, তবে জনপ্রিয়তায় তাঁকে টেক্কা দিয়েছেন অ্যালবার্ট কাবো। 

আইপিএলের পরবর্তী সময়ে অর্থাৎ জুন মাসে শুরু হওয়ার কথা সারেগামাপা-র নতুন সিজনের। তারিখ এখনও ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.