বাংলা নিউজ > বায়োস্কোপ > Non Fiction TRP: নন ফিকশনের কামাল! সারেগামাপা না দিদি নম্বর ১, কে থাকল এগিয়ে

Non Fiction TRP: নন ফিকশনের কামাল! সারেগামাপা না দিদি নম্বর ১, কে থাকল এগিয়ে

নন ফিকশনে কার টিআরপি বেশি, দিদি নম্বর ১ নাকি সারেগামাপা?

ফিকশনে তো এগিয়ে রয়েছে জি বাংলার ফুলকি। দেখে নিন নন ফিকশনে কে এগিয়ে, রচনার দিদি নম্বর ১ নাকি গানের শো সারেগামাপা। 

সারেগামাপা শুরু হতেই ঘুরে গেল নন ফিকশনের খেলা। জি বাংলার এই রিয়েলিটি শো নিয়ে বরাবরই উন্মাদনা থাকে দর্শকদের মধ্যে। পছন্দের প্রতিযোগীকে সমর্থন জানাতে শনি আর রবিবারে দর্শক বসেও যান বোকাবাক্সের সামনে। সারেগামাপা লেজেন্ডস টিআরপিতে সেভাবে কামাল করতে পারেনি! তাই অনেকের মনেই সন্দেহ ছিল, তাহলে কি এই প্রথমবার খারাপ টিআরপি দেবে সারেগামাপা-ও? তবে ফলাফল আসতে দেখা গেল, মোটেই তেমনটা হয়নি, নন ফিকশনে পয়লা স্থান দখলে রাখল এই মিউজিক রিয়েলিটি শো। 

সারেগামাপা লেজেন্ডসে মূলত স্বর্ণযুগের শিল্পীদের অসাধারণ গান দর্শকদের জন্য পরিবেশন করেছিলেন নামি-দামি তারকারা। যার সঞ্চালনা করেন অনির্বাণ ভট্টাচার্য। তবে মূল যে প্রতিযোগিতা, অর্থাৎ সারেগামাপা ২০২৪-এর সঞ্চালনা করছেন আবির চট্টোপাধ্যায়ই। আর এবার এটি পেল ৫.১ রেটিং। এবার সারেগামাপা-তে বিচারকের আসনে থাকছেন কৌশিকী চক্রবর্তী, জাভেদ আলী, শান্তনু মৈত্র, জোজো, অন্তরা মৈত্র, ইন্দ্রদীপ দাশগুপ্ত, রাঘব, ইমনরা। আর মহাগুরুর দায়িত্ব পালন করবেন পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়া। আপাতত অডিশন রাউন্ড থেকে প্রতিযোগী বাছাই পর্ব দেখানো হচ্ছে। 

আরও পড়ুন: ‘তৃনীল’ ভক্তদের জন্য সুখবর, প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে সৌরভ! আসছে বড় চমক

সেই হিসেবে দিদি নম্বর ১-এর টিআরপি বেশ কম। মাত্র ১.৬ পেয়েছে এটি। যা ভাবাই যায় না! বরাবরই রচনার এই রিয়েলিটি শো-র চাহিদা থাকে তুঙ্গে। তবে ভোটপ্রচারে ব্যস্ত থাকায় মাঝে রচনা বন্দ্যোপাধ্যায় ঠিক করে সময় দিতে পারেননি শ্যুটিংয়ে। স্পষ্ট বোঝা যাচ্ছে, যার প্রভাব পড়েছে টিআরপি তালিকাতেও। 

আরও পড়ুন: ‘বোকা বোকা কারণে ঝগড়া… জয়া কাঁদত আর অমিতাভ শান্ত করত’, বচ্চনদের গোপন কথা ফাঁস

নতুন শুরু হওয়া কুকিং শো রন্ধনে বন্ধন সেভাবে টিআরপি এনে দিতে পারছে না জি বাংলাকে। এই সপ্তাহের রেটিং মাত্র ০.৬। ঘরে ঘরে জি বাংলা ও রান্নাঘর শো-র টিআরপিও এর চেয়ে সামান্য হলে বেশি আসত। প্রসঙ্গত, রন্ধনে বন্ধন সঞ্চালনা করছেন গৌরব-ঋদ্ধিমা। দুই প্রতিযোগী রান্না করেন একা বা জুটিতে। আর সেগুলি খেয়ে বিচার করেন তারকারা। আপাতত এই থিমেই চলছে রন্ধনে বন্ধন কুকিং শো। 

নন ফিকশনের টিআরপি তালিকা:

রন্ধনে বন্ধন (০.৬)

দিদি নম্বর ১ (১.৬)

সারেগামাপা (৫.১)

জলসা সানডে ফিকশন (৪.২)

আরও পড়ুন: কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার

বহুদিন ধরেই কোনও নন ফিকশন শো আনছে না স্টার জলসা। রবিবার ফিকশনই চালাচ্ছে এই চ্যানেল। যার ফলও আসছে। জলসার সানডে ফিকশন থেকে টিআরপি রেটিং ৪.২। যা বেশ ভালোই। 

বায়োস্কোপ খবর

Latest News

IND vs ZIM 5th T20I Live: সিরিজ পকেটে, শেষ ম্যাচে ভয়ডরহীন ক্রিকেটের নজর গিলদের আম্বানির ছেলের বিয়েতে আমন্ত্রিত জিতের নায়িকা, কেমন সাজবেন সুস্মিতা? Zimbabwe বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি গুলিকাণ্ডের পর ট্রাম্পকে ফোন বাইডেনের, রাজনৈতিক বিরোধ ভুলে কথা হল দুই নেতার ৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা? চিরে দেওয়া হল হাত, ছিঁড়ল জার্সি, ‘মারপিট’-ও মোহনবাগান ও ইস্টবেঙ্গল ফ্যানদের

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.