বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: প্রতিযোগী গান শেষ করার আগেই মেডেল নিয়ে ছুটলেন বিচারক শঙ্কর মহাদেবন!
গান শুনে মুগ্ধ শঙ্কর মহাদেবন। 
গান শুনে মুগ্ধ শঙ্কর মহাদেবন। 

SaReGaMaPa: প্রতিযোগী গান শেষ করার আগেই মেডেল নিয়ে ছুটলেন বিচারক শঙ্কর মহাদেবন!

সারেগামাপা-র নতুন সিজন নিয়ে হাজির হয়েছেন শঙ্কর মহাদেবন, বিশাল দাদলানি আর হিমেশ রেশামিয়া।

শুরু হয়ে গিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘সারেগামাপা ২০২১’। এবার বিচারকের আসনে দেখা মিলেছে হিমেশ রেশামিয়া, বিশাল দাদলানি, শঙ্কর মহাদেবনের। আপাতত চলছে অডিশন রাউন্ড। আর সেখানেই ঘটল এক অভাবনীয় ঘটনা। যা দেখে বাক্যহারা হলেন দর্শক। 

জি টিভির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে গান গাইতে ওঠেন এক তরুণ। নাম সচিন কুমার বাল্মীকী। ‘মেরে পাস হে তু’ গানটির শুরুর নোট শুনেই মুগ্ধ হন তিন বিচারক। এতটাই হারিয়ে যান সুরের জাদুতে যে গান শেষ হওয়ার আগেই বিশালের থেকে পরামর্শ নিয়ে মেডেল নিয়ে স্টেজে হাজির হন শঙ্কর। পরিয়ে দেন ওই প্রতিযোগীর গলায়। সাবাশি দেয় প্যানেলে উপস্থিত সকলেই।

মেডেল পেয়ে বাক্যহারা সেই প্রতিযোগী ক্ষণিকের বিরতি নিয়ে ফের শুরু করেন গান গাওয়া। আর তাঁর গাওয়া গান শেষ হওয়ার পর দেখা যায় উঠে দাঁড়িয়েছে সেটে উপস্থিত সকলে। বিচারক থেকে দর্শক, সকলের বাহবায় কেঁদে ফেলেন ওই তরুণ। 

১৬ অক্টোবর থেকেই শুরু হয়েছে এই মিউজিক রিয়েলিটি শো। বিশাল দাদলানি আর হিমেশ রেশামিয়াকে একত্রে প্রথমবার দেখা গিয়েছিল ‘ইন্ডিয়ান আইডল ১২’তে। সেই সিজনই মাঝপথে ছেড়ে দেন বিশাল। আর সেই জায়গায় আসেন অনু মালিক।

বন্ধ করুন