বাংলা নিউজ > বায়োস্কোপ > Mainul Ahsan Nobel detained: ভেঙেছে বিয়ে, এবার পুলিশ হেফাজতে সারেগামাপা খ্যাত নোবেল! কী কাণ্ড ঘটালেন গায়ক?

Mainul Ahsan Nobel detained: ভেঙেছে বিয়ে, এবার পুলিশ হেফাজতে সারেগামাপা খ্যাত নোবেল! কী কাণ্ড ঘটালেন গায়ক?

ফের চর্চায় নোবেল 

Mainul Ahsan Nobel detained: প্রতারণার মামলায় ডিবির হাতে আটক নোবেল। চলছে জিজ্ঞাসাবাদ। 

বিতর্ক আর নোবেল এই দুটো যেন সমার্থক শব্দ। একটা বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন বিতর্কে জড়িয়ে পড়েন সারেগামাপা খ্যাত এই বাংলাদেশি গায়ক। গত মাসেই মত্ত অবস্থায় স্টেজে পারফর্ম করতে উঠে জুতোর বাড়ি জুটেছিল কপালে, এরপর সালসাবিল আহমেদের সঙ্গে পাকাপাকিভাবে বিচ্ছেদ হয় নোবেলের। প্রাক্তন স্বামী মাদকাসক্ত, নিয়মিত ৪ লক্ষ টাকার ড্রাগস নেয়- এমন বিস্ফোরক অভিযোগ এনেছেন সালসাবিল আহমেদ। এর মাঝেই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের হাতে আটক হলেন গায়ক, খবর সে দেশের সংবাদমাধ্যম সূত্রে। 

জানা গিয়েছে প্রতরণার মামলায় ডিবির হেফাজতে নোবেল, চলছে ম্যারাথন জিজ্ঞাসাবাদ। এই মুহূর্তে ডিবি কার্যালয়ে জেরা করা হচ্ছে নোবেলকে। অনুষ্ঠানের জন্য ১ লক্ষ ৭২ হাজার টাকা (বাংলাদেশি মুদ্রায়) অগ্রিম নিয়েছিলেন নোবেল, কিন্তু নির্দিষ্ট দিনে হাজির হননি। এই মর্মে গত শুক্রবার মতিঝিল থানায় একটি মামলা করা হয় নোবেল-ম্যানের নামে। 

শরীয়তপুরের এক হাইস্কুলের রি-ইউনিয়ন অনুষ্ঠানে গান গাওয়ার কথা ছিল নোবেলের। কিন্তু টাকা নিয়েও শেষমেশ গরহাজির থাকেন গায়ক। এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি হিসাবে মো. সাফায়েত ইসলাম চারদিন আগে থানায় নোবেলের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। সেই মামলার সূত্র ধরেই গোয়েন্দাদের জেরার মুখে নোবেল। শো করার প্রতিশ্রুতি দিয়ে নেওয়া অর্থ আত্মসাৎ করেছেন নোবেল, এমনই অভিযোগ। 
আরও পড়ুন-‘নেশা ছাড়লে তো আগেই..’, মদ ছাড়বেন না নোবেল! গায়ককে ডিভোর্স দিলেন সালসাবিল

এত জঘন্য! অরিজিতের গান শুনে আতঙ্কে কেঁদে ফেলেন অনুরাধা পড়োয়াল, উগরোলেন ক্ষোভ

রবীন্দ্রনাথ থেকে নরেন্দ্র মোদী, অতীত বহুবার কুরুচিকর মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন নোবেল। তাঁর আচরণ সবসময়ই থেকেছে প্রশ্নের মুখে। নোবেলের উচ্ছৃঙ্খল জীবনযাপনে তিতিবিরক্ত তাঁর এক সময়ের গুণমুগ্ধ ভক্তরাও। গত বছর রবীন্দ্রনাথকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে আইনি ঝামেলায় জড়িয়েছিলেন নোবেল। ২০১৯ সালে জি বাংলা সারেগামাপা-য় তৃতীয় স্থান দখল করেছিলেন নোবেল। তবে ‘ভিউয়ার্স চয়েজ’-এ সেরার পুরস্কার উঠেছিল তাঁর হাতে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি' ২০২৪-এ সব থেকে বেশি আন্তর্জাতিক রান, উইলিয়ামসনকে টপকে শীর্ষে যশস্বী, সেরা দশে ভারতের তিন মা শ্বেতা আর দিদি নভ্যা নাকি জয়া-র মতো! বচ্চন বাড়ির মেয়েদের নিয়ে বললেন অগস্ত্য কোটি কোটি টাকার গরমিল, জি প্রতিষ্ঠাতা সুভাষচন্দ্রকে জেরা করতে পারে SEBI: রিপোর্ট বন্দিদের মুক্তির সহায়তায় পদক্ষেপ কেন্দ্রের, রাজ্যগুলিকে বরাদ্দ ২০ কোটি টাকা লাল ফিতের জট কাটিয়ে আরও দ্রুত গতিতে ছুটবে রকেট, বড় সিদ্ধান্ত মোদী সরকারের মূত্রনালীর সংক্রমণ দূর করে আদা! কীভাবে খেলে উপকার পাবেন শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, ‘খেতাবের’ দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.