বাংলা নিউজ > বায়োস্কোপ > Debrup-Debomita: বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সুখবর! নতুন শুরু সারেগামাপা খ্যাত দেবরূপের

Debrup-Debomita: বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সুখবর! নতুন শুরু সারেগামাপা খ্যাত দেবরূপের

দেবরূপ-দেবমিতার নতুন সফর

Debrup-Debomita: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের দিনই চুপিচুপি চারহাত এক হয়েছে টলিপাড়ার এই মিউজিক্যাল জুটির। বিয়ের রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর দিলেন দেবরূপ।

টলিপাড়ার পরিচিত মুখ দেবরূপ রাহা। ২০২০-২১ সালে অর্থাৎ সদ্য সমাপ্ত সিজনের আগেরবার সারেগামাপা-র মঞ্চে দেখা মিলেছিল দেবরূপের। চলতি মাসের শুরুর দিকেই দীর্ঘদিনের প্রেমিকা দেবমিতা দে-র সঙ্গে সাত পাক ঘুরেছেন গায়ক। সেই জাঁকজমকপূর্ণ বিয়ের ঝলক সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি। এর মাঝেই এল সুসংবাদ।

নতুন ফ্ল্যাট কিনলেন সদ্য বিবাহিত জুটি। ইতিমধ্যেই গৃহপ্রবেশের পর্ব সেরেছেন তাঁরা। সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন দেবরূপ। গায়কের বাড়ির গৃহপ্রবেশের পুজোয় হাজির ছিলেন সারেগামাপা পরিবারের সবার প্রিয় রথীজিৎ স্য়ার। ঘরণী শ্রেয়া ভট্টাচার্যকে নিয়েই ছাত্রর খুশিতে শামিল হয়েছিলেন রথীজিৎ।

ছবি শেয়ার করে দেবরূপ লেখেন, ‘যেখানে আমরা থাকি, সেটা আমাদের বাড়ি। ভালোবাসার মানুষজন নিয়ে গড়ে উঠে পরিবার। যার জীবনে দুটোই থাকে সে সত্যিই ভাগ্যবান’। পুজোর দিন নবদম্পতির দেখা মিলল একদম সাবেজি সাজে। আসমানি নীল পঞ্জাবিতে সেজেছিলেন দেবরূপ, সঙ্গে সাদা পাজামা। আর বেগুনি-নীল সিল্ক শাড়িতে ধরা দিলেন দেবমিতা।

শিলিগুড়ির ছেলে দেবরূপ ইন্ডিয়ান আইডল ১২-র বিচারকদেরও নজর কেড়েছিলেন। যদিও সেরা ১৫-য় জাগয়া হয়নি। দেবরূপের স্ত্রীও টলিপাড়ার গানের জগতের পরিচিত নাম। দেবমিতা ও তাঁর বোন সুস্মিতা জুটি বেঁধে গান করেন। তাঁদের ব্যান্ডের নাম InDiSiz।

গত ৭ই ফেব্রুয়ারি বৈদিক মতে বিয়ের পর্ব সেরেছেন দুজনে। কন্যাদান হয়নি, বৈদিক মন্ত্রোচ্চারণ আর গানে গানে সাত পাক ঘুরেছেন দেবরূপ-দেবমিতা। বিয়ের দিন লাল পাড় সাদা লেহেঙ্গা পরেছিলেন কনে, বরের পরনে ছিল সাদা পাঞ্জাবি, চোস্তা আর কনের সঙ্গে ম্যাচিং লাল ওড়না। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন জয় সরকার, শ্রীকান্ত আচার্য,রথীজিৎরা। কনের তরফে পৌঁছেছিলেন অলিভিয়া সরকার-সহ অনেকেই। 

আরও পড়ুন-টলিপাড়ায় ফের বিয়ের সানাই, চুপিসাড়ে সাত পাক ঘুরলেন সারেগামাপা খ্যাত গায়ক

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি Bangladesh Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌ শ্রাবণ শিবরাত্রি কবে? কেন এটিকে এত বিশেষ বলে মনে করা হয়, জেনে নিন কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.