বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa: পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে সারেগামাপার মঞ্চ, প্রকাশ্যে আবিরের শোয়ের দিনক্ষণ, কবে আসছে?

Saregamapa: পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে সারেগামাপার মঞ্চ, প্রকাশ্যে আবিরের শোয়ের দিনক্ষণ, কবে আসছে?

প্রকাশ্যে সারেগামাপার দিনক্ষণ

Saregamapa: আসছে সারেগামাপা। শেষ হচ্ছে সারেগামাপা লেজেন্ডস। প্রকাশ্যে এল আবির সঞ্চালিত শোয়ের দিনক্ষণ। কবে থেকে শুরু হচ্ছে?

জি বাংলার অন্যতম হিট রিয়েলিটি শো হল সারেগামাপা। আবারও গানের সুরে মাতাতে আসছে সেই শো। কয়েক সপ্তাহে থামছে সারেগামাপা লেজেন্ডসের সফর। অনির্বাণ ভট্টাচার্য সঞ্চালিত এই শোয়ের জায়গাতেই আসবে আবির চট্টোপাধ্যায় সঞ্চালিত শোটি। প্রকাশ্যে এল সেই আসন্ন শোয়ের দিনক্ষণ।

আরও পড়ুন: 'ঢপের ডক্টর', নির্বাচনের ঠিক আগেই হিরণের পিএইচডি নিয়ে খোঁচা দেব - রাহুলের!

সারেগামাপার শুরুর দিন

এদিন জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয় সারেগামাপার শুরুর দিনের কথা। প্রকাশ্যে আনা হয় প্রোমোও। এতদিন অডিশন পর্ব চলেছে। এবার হতে চলেছে গ্র্যান্ড ওপেনিং। আগামী ২ জুন থেকে শুরু হবে এই শো।

আরও পড়ুন: নিজেকে 'অকর্মার ঢেঁকি' সম্বোধন টোটার, রাজা চন্দের ছবি বিতর্কের পর কি মন খারাপ 'ফেলুদা'র?

আরও পড়ুন: সময়ের অভাব, বিগ বস OTT থেকে সরলেন সলমন, ভাইজানের জায়গায় সঞ্চালনার দায়িত্ব এবার সামলাবেন কে?

এদিন এই শোয়ের প্রোমো প্রকাশ্যে এনে চ্যানেলের তরফে জানানো হয় আগামী ২ জুন সম্প্রচারিত হবে সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং। রবিবার রাত সাড়ে আটটা থেকে দেখা যাবে এই শো। অর্থাৎ সেদিন থেকেই শুরু হবে এই শোয়ের পথচলা। এবারের এই রিয়েলিটি শোয়ের ট্যাগলাইন 'ভালো গান, যোগ্য সম্মান।'

প্রোমোতে দেখা গেল সঞ্চালকের আসনে থাকছেন আবির চট্টোপাধ্যায়ই। একই সঙ্গে বিশেষ চমক হিসেবে থাকবেন পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়া। এছাড়া এবার ৮ জন বিচারক থাকবেন। তাঁরা হলেন জাভেদ আলি, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, শান্তনু মৈত্র, কৌশিকি চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং অন্তরা মৈত্র। তবে এবার আর শোতে মেন্টর হিসাবে কেউ থাকবেন না। এই আট বিচারকরা দুজন মিলে একটি দল তৈরি করবেন। অর্থাৎ মোট ৪টি দলের মধ্যে এবার জমবে গানের লড়াই।

আরও পড়ুন: হুডখোলা গাড়িতে বাঁকুড়ায় তৃণমূলের প্রচারে 'বাহামণি', অরূপ চক্রবর্তীকে জেতানোর আহ্বান রনিতার

আরও পড়ুন: জল্পনায় সিলমোহর দিলেন খোদ শ্রুতি! শান্তনুর সঙ্গে সম্পর্ক ভেঙেছেন কমল কন্যা, বললেন, 'আমি সিঙ্গল, নিজের মতো...'

কে কী বলছেন?

এই প্রোমো প্রকাশ্যে আসার পরই উচ্ছ্বসিত দর্শকরা। এক ব্যক্তি লেখেন, 'এবার জাজেস প্যানেল খুব ভালো। সকলেই শিক্ষিত, গুণী। বাংলার সংস্কৃতিকে বোঝেন।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'এইবারের সারেগামাপাটা আগের বারের থেকে আরো জমজমাট আর ভালো ভালো মিউজিক্যাল রিপ্রেজেন্টেশন দেখতে চাই।'

প্রসঙ্গত গত সিজনে প্রথম হয়েছিলেন পদ্মপলাশ। দ্বিতীয় হন অ্যালবার্ট কাবো।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.