বাংলা নিউজ > বায়োস্কোপ > Saregamapa Grand Finale: শেষ সারেগামাপার শ্যুটিং! গ্র্যান্ড ফিনালের ছবি পোস্ট করলেন ইমন, দেখুন

Saregamapa Grand Finale: শেষ সারেগামাপার শ্যুটিং! গ্র্যান্ড ফিনালের ছবি পোস্ট করলেন ইমন, দেখুন

শেষ সারেগামাপার শ্যুটিং! গ্র্যান্ড ফিনালের ছবি পোস্ট করলেন ইমন

Saregamapa Grand Finale: শেষ হল জি বাংলা সারেগামাপা। টানা সাত মাসের ফাটাফাটি লড়াইয়ের পর কার মাথায় উঠল সেরার শিরোপা? সোশ্যাল মিডিয়ায় কোন বার্তা শেয়ার করলেন ইমন চক্রবর্তী?

জনপ্রিয়তায় ধারাবাহিকগুলোকে রীতিমত টেক্কা দেয় নন ফিকশন রিয়েলিটি শোগুলো। বিনোদন জগতে এই শোগুলো যেন একটা নতুন মাত্রা যোগ করেছে। জি বাংলার সারেগামাপা শোটি তেমনই এক জনপ্রিয় রিয়েলিটি শো। বহু বছর ধরে এই রিয়েলিটি শো চলে আসছে। কখনও তরুণ কখনও শিশুদের গানের প্রতিভা এখানে তুলে ধরা হয়েছে। এই শোয়ের হাত ধরেই বাংলা বহু প্রতিভাবান শিল্পীকে পেয়েছে। এবারের সিজনও তার ব্যতিক্রম হল না।

গত বছর শুরু হয়েছিল সারেগামাপা ২০২২। এই রিয়েলিটি শোতে শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য এবং রিচা চাড্ডা বিচারকের আসনে ছিলেন। সঙ্গে ইমন চক্রবর্তী, জোজো, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে। সঞ্চালনার দায়িত্ব সামলেছেন আবির চট্টোপাধ্যায়। কখনও বাউল গানে তো কখনও লোক সঙ্গীতে, কখনও আবার আধুনিক কিংবা ব্যান্ড গানে জমে উঠেছিল সারেগামাপার মঞ্চ। প্রতি শনি রবিবার এই শো দেখা যায় জি বাংলায়।

কিন্তু এই শো এবার শেষ হতে চলেছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। কিন্তু এখনও সম্প্রচার চললেও গ্র্যান্ড ফিনালের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। কে এবারের বিজয়ী হয়েছেন সেটা যদিও এখনও জানা যায়নি। তবে গায়িকা ইমন চক্রবর্তী এই অনুষ্ঠানের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

এদিন একটি ম্যাজেন্টা রঙের গাউন পরেছিলেন তিনি। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় আবির, মনোময়, জোজোর সঙ্গে ছবি পোস্ট করেন।

জানা গিয়েছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালের মঞ্চে সোনু নিগম এবং কুমার শানুকে দেখা যেতে চলেছে। অভিনেত্রী তাঁর এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, 'কী দারুণ ফিনালে ছিল। এখনও ঘোরের মধ্যে আছি। শ্যুটের মাঝে তোলা ছবি।'

তবে কার মাথায় সেরার শিরোপা উঠল? শোনা যাচ্ছে পদ্মপলাশ এবং অস্মিতা প্রথম হয়েছেন। এবং দ্বিতীয় স্থানে আছেন অ্যালবার্ট কাবো। কিন্তু এটা কত সত্যি সেটা যেদিন এই শো সম্প্রচারিত হবে সেদিনই বোঝা যাবে। সারেগামাপা শেষ হলে ড্যান্স বাংলা ড্যান্স শুরু হবে। থাকবেন মিঠুন চক্রবর্তী।

বায়োস্কোপ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.