বাংলা নিউজ > বায়োস্কোপ > Raghab's daughters on Anirban: অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী

Raghab's daughters on Anirban: অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী

অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী

Raghab's daughters on Anirban: বাবার পদচিহ্ন অনুসরণ করেই গানের জগতে পা রেখছে রাঘব চট্টোপাধ্যায়ের দুই মেয়ে আনন্দী ও আহিরী। অভিনেতা অনির্বাণ ভট্টচার্যের অন্ধ ভক্ত দুজনে। সারেগামাপার মঞ্চে দেখা হল তাঁদের। 

যেমন সুন্দর অভিনয়,তেমনই সুন্দর গানের গলা! অনির্বাণ ভট্টাচার্যর গায়েকিতে এই মুহূর্তে মজে রয়েছে গোটা বাংলা। জি বাংলার সারেগামাপা লেজেন্ডসের সঞ্চালক হিসাবে দর্শক দেখছে তাঁকে। নেটপাড়ার মতে, সারেগামাপার সবচেয়ে যোগ্য হোস্ট ‘কিচ্ছু চাইনি আমি’ গায়ক।

অনির্বাণ তো রীতিমতো ‘বং ক্রাশ’। কিছুদিন আগে গায়ক রূপঙ্কর চক্রবর্তী জানিয়েছিলেন, মেয়ে মহুলের অনির্বাণকে মুগ্ধতার কথা। এবার জানা গেল, রাঘব চট্টোপাধ্যায়ের দুই কন্যেও অনির্বাণের ভক্ত। বাবার পরম্পরা ধরে রেখেছে আনন্দী-আহিরী। ‘চান্দ কেন আসে না আমার ঘরে’ খ্যাত শিল্পীর দুই মেয়েই গানের জগতে পা রেখেছে। বাবার সঙ্গে লাইভ কনসার্টেও যায় আজকাল। সদ্য সারেগামাপা লেজেন্ডসের মঞ্চে বাবার সঙ্গে একমঞ্চে পাওয়া গেল আনন্দী-আহিরীকে।

বাবার সঙ্গে পারফর্ম করলেন রাঘব কন্যেরা। মেয়েদের সঙ্গে সারেগামাপা-র মঞ্চে গান করতে পেরে দারুণ খুশি রাঘব। বললেন, ‘এটা পরম-পাওয়া'। যদিও গানের চেয়ে বেশি দুই মেয়ের নজর অনির্বাণে। মনের কথা মনে চেপে না রেখে আনন্দী বলেই ফেলল, ‘দারুণ লাগছে, সবচেয়ে ভালো লাগছে আমাদের পছন্দের অভিনেতা এখানে রয়েছে।’ পাশ থেকে আহিরী বলে উঠলেন, ‘আমি তো পুরো বাকরুদ্ধ’।

মেয়েদের মুখে অনির্বাণ স্তুতি শুনে রাঘব খানিক অন্য পথে হাঁটলেন। তাঁকে বলতে শোনা গেল, ‘ওঁরা যে এত মিউজিশিয়ানদের সঙ্গে গাইতে পারল এটা ওদের কাছে ভাগ্যের। এটা পরম সৌভাগ্যের, আমাদের সাথে সাথে ওরা একটু একটু মিউজিক করার চেষ্টা করছে। সারেগামাপা লেজেন্ডস-এর মঞ্চ ওদের এই সুযোগটা করে দিল তার জন্য কৃতজ্ঞ’।

আনন্দী, আহিরীকে দেখে কেউ টেনেছেন স্বজনপোষণের প্রসঙ্গ, কেউ আবার তাঁদের প্রচেষ্টাকে সাধুবাদ দিলেন। একজন লেখেন, ‘রাঘব দার মেয়েদের থেকে অনেক ভালো গান জানা মানুষ ঐখানে পৌঁছাতেই পারে না। আজকাল বাবা কাকা না থাকলে কেও এক চুল সুযোগ দেয় না।’

এই মুহূর্তে শনি ও রবিবার রাত ৯.৩০টায় সম্প্রচারিত হচ্ছে সারেগামাপা লেজেন্ডস। তবে ২রা জুন অর্থাৎ আগামী রবিবারই সারেগামাপা-র নতুন সিজনের গ্র্যান্ড ওপেনিং। আইপিএল শেষ হতেই যবনিকা পড়বে সারেগামাপা লেজেন্ডসের ছোট্ট সফরে। টিআরপি তালিকায় খুব বেশি দাগ কাটতে পারেনি এই শো। তবে সবমহলে প্রসংশা কুড়োচ্ছেন অনির্বাণ।

অভিনেতাকে আগামিতে দেখা যাবে ‘অথৈ’তে। অর্ণ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে ধূসর চরিত্রে রয়েছেন অনির্বাণ। ওথেলোর বাঙালি সংস্করণ অথৈ বহুবার রঙ্গমঞ্চে তুলে ধরেছেন অনির্বাণ-অর্ণ-সোহিনীরা। আগামী ১৪ই জুন বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.