বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: অবদার রাখতে মঞ্চে একটার পর একটা গান গাইলেন শানু, সুরে বুঁদ দর্শক

SaReGaMaPa: অবদার রাখতে মঞ্চে একটার পর একটা গান গাইলেন শানু, সুরে বুঁদ দর্শক

সারেগামাপা বাংলার মঞ্চ মাতালেন কুমার শানু। 

সারেগামাপার মঞ্চে এই বিশেষ পর্বের নাম ‘অনুরোধের আসর’। আর এইখানেই বিশেষ অতিথি বিচারক হয়ে এসেছিলেন কমেডি কিং কুমার শানু। একটার পর একটা গান গেয়ে শোনালেন সকলকে। 

বাংলা সারেগামাপা-য় বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন কুমার শানু। আর তিনি সেখানে শুধু প্রতিযোগীদের গান শুনলেনই না, নিজেও গেয়ে শোনালেন। এপিসোডের এক ঝলক শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা শুনে এর মধ্যেই সুরের মায়াজালে ভেসেছে দর্শক।

সারেগামাপার মঞ্চে এই বিশেষ পর্বের নাম ‘অনুরোধের আসর’। আর এইখানেই বিশেষ অতিথি বিচারক হয়ে এসেছিলেন কমেডি কিং কুমার শানু। মহাগুরুর পণ্ডিত অজয় চক্রবর্তী প্রথমে গাইলেন ‘মেরে দিল ভি কিতনা পাগল হ্যায়’। এরপর শ্রীকান্ত আচার্য শুনতে চান ‘নজর কে সামনে’। ছাড়লেন না শো-র সঞ্চালনার দায়িত্বে থাকা আবীরও। শানুতে গাইতে হল ‘অব তেরে বিন’। এরপর অনুরোধের আসলে নিজের দাবি রাখলেন ইমন। শুনতে চাইলেন বাজিগর ও বাজিগর। আরও পড়ুন: অর্জুনের সঙ্গে প্রেম, তাও ইনস্টায় একমাত্র এই তারকাকেই অনুসরণ করেন মালাইকা

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রোমো। সকলে ভরে ভরে প্রশংসা করে শানুর। এই মানুষটার সুরেলা গলার ভক্ত কম নয়। শানুর গাওয়া হাজার হাজার গান প্লে লিস্টে নিয়ে ঘোরেন গানপ্রেমীরা। হিন্দি তো বটেই, এছাড়াও বিভিন্ন ভাষায় গান গেয়েছেন তিনি। ১৯৮৭ সালে প্রথমবার বলিউডে কাজ শুরু করেছিলেন। তবে তারও আগে ১৯৮৫ সালে তিনি প্রথম প্লে-ব্যাক করেছিলেন বাংলাদেশে। আরও পড়ুন: ‘রেখা অমিতাভের মা’, টাইগার এ কী বলে বসল… শুনেই জিভ কাটল করণ!

চলতি বছরে সারেগামাপা-তে মহাগুরুর আসনে বসেছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। বিচারক হিসেবে দেখা মিলছে রিচা শর্মা, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্রদের। আর মেন্টরের দায়িত্বে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় রয়েছেন আগের সিজনের মতোই। তবে এবার তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো। ইতিমধ্যেই অতিথি বিচারক হিসেবে এসেছেন অমিত কুমার, কবিতা কৃষ্ণমূর্তির মতো তারকারা।

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.