বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: ‘আরেকটা বাউল গান শুনব’, নদীয়ার পূর্বাশার সুরেলা গলায় মুগ্ধ মহাগুরু!

SaReGaMaPa: ‘আরেকটা বাউল গান শুনব’, নদীয়ার পূর্বাশার সুরেলা গলায় মুগ্ধ মহাগুরু!

বাউল গান করে দর্শক মনে জায়গা করে নিলেন পূর্বাশা মণ্ডল। 

জি বাংলা সারেগামাপা-র গ্র্যান্ড অডিশনে বাউল গান গেয়ে দর্শক মনে জায়গা করে নিলেন নদীয়ার তেহট্টের পূর্বাশা। 

সারেগামাপা-র গ্র্যান্ড অডিশন চলছে জোর কদমে। একের পর এক অসাধারণ প্রতিভার সাক্ষী থাকছে বাংলা টেলিভিশন। মূল রাউন্ডে পৌঁছতে দিতে হচ্ছে অগ্নি পরীক্ষা। আর গানের জগতের এই ধুন্ধুমার লড়াই এখন থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে। TRP তালিকাতেও বেশ ভালো জায়গায় আছে জি বাংলার সারেগামাপা ২০২২।

বাউল গান গেয়ে দর্শক থেকে বিচারকদের মনে জায়গা করে নিলেন নদীয়ার তেহট্টের পূর্বাশা মণ্ডল। মায়ের স্বপ্নপূরণ করতেই সারেগামাপা-য় আসেন তিনি। পূর্বাশাকে মহাগুরু অজয় চক্রবর্তী চ্যালেঞ্জ দেন, আরও একটা বাউল গানের দু'-চার লাইন শোনাতে হবে। তবে গান শেষ হতে না হতেই অজয় নিজেই মেডেল নিয়ে চলে আসেন মঞ্চে। চোখের জল ধরে রাখতে পারেননি পূর্বাশা তা দেখে।

চলতি বছরে সারেগামাপা-তে মহাগুরুর আসনে বসেছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। বিচারক হিসেবে দেখা মিলছে রিচা শর্মা, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্রদের। আর মেন্টরের দায়িত্বে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় রয়েছেন আগের সিজনের মতোই। তবে এবার তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো।

আপাতত ফাইনাল রাউন্ডের সিলেকশন চলছে। সেরার সেরাদের বেছে নিতে উঠেপড়ে লেগেছে মেন্টর, বিচারক, মহাগুরুরা। প্রসঙ্গত, বাংলা সারেগামাপা-র আগের সিজনের বিজেতা ছিলেন অর্কদীপ মিশ্র। ইমনের দল থেকে জয়ের ট্রফি হাতে তুলে নেন অর্কদীপ।

 

বন্ধ করুন