বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: ৫ মাসের মেয়ে কোলে অডিশন দিল মা! মুগ্ধ নেটপাড়া বলল, ‘মায়েরা সব পারে’
৫ মাসের মেয়ে তৃপ্তিকে কোলে নিয়ে সারেগামাপা-র অডিশন দিল সঞ্জনা।

SaReGaMaPa: ৫ মাসের মেয়ে কোলে অডিশন দিল মা! মুগ্ধ নেটপাড়া বলল, ‘মায়েরা সব পারে’

  • গান শুনে ভাষা হারান তিন বিচারক। এতটাই পছন্দ হয় যে উঠে দাঁড়িয়ে হাততালি বাজায় সঞ্জনার জন্য।

শুরু হয়ে গিয়েছে সারেগামাপা। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই মিউজিক রিয়েলিটি শো-তে বিচারকের আসনে এবার রয়েছেন বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া আর শঙ্কর মহাদেবন। আপাতত চলছে অডিশন পর্ব। আর তাতে দেখানো হয়েছে এক মায়ের গল্প। যে মাত্র পাঁচ মাসের মেয়েকে নিয়েই এসেছে অডিশন দিতে। শুধু তাই নয়, মেয়েকে কোলে নিয়েই গান গাইতো শোনা যায় ওই মহিলাকে। 

‘আও তুমে চান্দ পে লে যায়ে’ গান গাইতো শোনা যায় সঞ্জনা ভাটকে। তবে সে সময় মেয়েকে কোলেই রেখেছিলেন। স্বামীর সঙ্গে অডিশন দিতে এলে, খুদে রাজি ছিল না বাবার কাছে যেতে। তাঁর গান শুনে ভাষা হারান তিন বিচারক। এতটাই পছন্দ হয় যেউঠে দাঁড়িয়ে হাততালি বাজায় সঞ্জনার জন্য। সঙ্গে, মেডেল জিতে পা রাখেন পরবর্তী রাউন্ডেও।

বিচারকদের প্রশ্নের উত্তরে সঞ্জনা জানান, ছোটবেলাতেই বাবাকে হারিয়েছেন। মামা-মামির কাছে মানুষ। তাই গান শেখার সুযোগ হয়নি। তবে ছোটবেলা টিভিতে দেখতেন সারেগামাপা লিটল চ্যাম্পস। আর তা দেখেই ভাবতেন তিনিও একদিন মঞ্চে গাইবেন। ভালোবেসে বিয়ে করেছেন। আর এখন বরের সাহায্য নিয়ে পড়াশোনাও শেয করছেন। 

সঞ্জনার লড়াইয়ের গল্প মন ছুঁয়ে যায় বিচারকদের। বিশাল জানান, ‘তুমি দেশের অনেক মহিলার জন্য প্রেরণা হতে পারো। যাঁরা মনে করে মা হওয়ার পর বা সন্তান হয়ে যাওয়ার পর জীবনে আর কিছু করার থাকে না।’ আর তারপরই গলায় পরিয়ে দেন মেডেল।