বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: ‘আমি তো কানপুরের, তুমি এদিককারই’! সারেগামাপা-য় অনির্বাণের গলায় গান শুনে টিপ্পনী অভিজিৎ ভট্টাচার্যের

SaReGaMaPa: ‘আমি তো কানপুরের, তুমি এদিককারই’! সারেগামাপা-য় অনির্বাণের গলায় গান শুনে টিপ্পনী অভিজিৎ ভট্টাচার্যের

সারেগেমাপা লেজেন্ডসে অনির্বাণের গানের প্রশংসায় পঞ্চমুখ অভিজিৎ।

প্রথম দিন থেকেই জমে উঠেছে জি বাংলায় সারেগামাপা লেজেন্ডস। মঞ্চে অনির্বাণ ও অভিজিতের যুগলবন্দী সম্প্রতি কেড়ে নেয় সকলের মন। দেখুন নায়কের গান শুনে গায়কের প্রতিক্রিয়া-

দাদাগিরি শেষ হয়ে, জি বাংলায় শুরু হয়েছে বাংলা সারেগামাপা। সুরের প্রতিযোগিতা মন কেড়ে নিয়েছে দর্শককূলের। সারেগামাপা লেজেন্ডস নিয়ে চর্চা শুরু হওয়ার আগে থেকেই। এমনিতেই আবির চট্টোপাধ্যায়কে সঞ্চালকের আসন থেকে সরিয়ে দিয়েছেন অনির্বাণ। তাঁর কাঁধেই এবার গানের সবচেয়ে বড় রিয়েলিটি শো এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব।

সম্প্রতি একটি প্রোমো শেয়ার করা হয়েছে জি বাংলার ইনস্টাগ্রাম পেজে। সেখানে দেখা যাচ্ছে, সারেগামাপা-র মঞ্চে অনির্বাণ ভট্টাচার্যের গলায় গান শুনে যাকে বলে মন্ত্রমুগ্ধ অভিজিৎ ভট্টাচার্য। প্রথমে একটা লাইন গেয়েই থেমে যান অনির্বাণ। আরও একটু শুনতে চান অভিজিত, তাতে জিভ কেটে অভিনেতা বলেন, ‘না না… আপনি স্টেজে থাকতে…’।

আরও পড়ুন: ৫ এপিসোডের জন্য ‘ঘুষ লাগবে’ ২ লাখ! সারেগামাপা নিয়ে উঠল নতুন দুর্নীতির অভিযোগ

এরপর অভিজিৎ বলেন, ‘আমি তো কানপুর থেকে এদিকে এসেছি, তুমি এদিককারই। একটা লাইন গাও।’ তারপর অনির্বাণ গান ধরেন, ‘নয়ন সরসী কেন ভরেছে জলে’। মুকুল দত্তের লেখা, কিশোর কুমারের গাওয়া ও সুর করা গানটির সুরেলা পরিবেশন মন মুগ্ধ করে অভিজিতেরও।

প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে ৯টা থেকে দেখা যাবে বাংলা সারেগামাপা লেজেন্ডস। স্বর্ণযুগের বিভিন্ন শিল্পীদের গান শোনা যাবে। বরাবরই দর্শকদের মধ্যে জনপ্রিয় এটি। আশা করা যাচ্ছে, এবারেও তা থাকবে টিআরপি-তে পয়লা নম্বরে। 

আরও পড়ুন: সারেগামাপার অডিশনে গান না শুনে আড্ডা! অভিযোগ উঠতেই গৌরব বললেন, ‘প্রমাণিত হলে…’

কদিন আগে বড় বিতর্কে জড়িয়েছিলেন গায়ক অভিজিৎ। সুপারস্টার সিঙ্গারের এপিসোডে একেবারে মারামারি কাটাকাটি ঝগড়া হয় তাঁর নেহা কাক্করের সঙ্গে। এক প্রতিযোগীর গান শুনে মন্তব্য করার সময় অভিজিৎ বলে বসেন, বিয়েবাড়িতে গান গাওয়া মানে হল অকাত নষ্ট। অভিজিৎ বলেছিলেন, ‘এক কোটি টাকা দিয়ে বিয়ে বাড়িতে গাওয়া কোনও বড় ব্যাপার নয়। এক কোটি টাকার অফার ফেরানো হল গায়কের আসল অকাত।’ আর এই মন্তব্যের পর তাঁকে একপ্রকার তুলোধনা করে নেটিজেনরা ও সংগীত জগতের কিছু তারকারাও। 

বিতর্কের দিক থেকে কিন্তু পিছিয়ে নেই সারেগামাপা-ও। কদিন আগেই এক ব্যক্তি ফেসবুকে মন্তব্য করেন, ৫ এপিসোডের জন্য তাঁর কাছে ২ লাখ টাকা ঘুষ চাওয়া হয়েছে। এর কদিন আগে আবার এক ব্যক্তি সামাজিক মাধ্যমে দাবি করেছিলেন, অডিশন নেওয়ার সময় গুরুত্ব দিয়ে শোনা হচ্ছে না প্রতিযোগীদের গান। বরং বিচারকরা নিজেদের মধ্যে ব্যস্ত থাকছেন গল্প-আড্ডায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.