বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa: গলায় যেন সরস্বতী! বাবা বিক্রি করে ঝালমুড়ি, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা

SaReGaMaPa: গলায় যেন সরস্বতী! বাবা বিক্রি করে ঝালমুড়ি, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা

সারেগামাপা-তে মুগ্ধ করল সুস্মিতার গান।

সারেগামাপা-র বর্তমান সিজনের প্রতিযোগীরা কড়া টক্কর দিচ্ছেন একে-অপরকে। কালিকাপুরের সুস্মিতার গলায় ‘বন্দে মায়া লাগাইছে’ শুনে মুগ্ধ নেটিজেনরা। 

শুরু হয়ে গিয়েছে সারেমাগামা ২০২৪। জি বাংলার এই গানের রিয়েলিটি শো নিয়ে বরাবরই দর্শকদের উৎসাহ আর উন্মাদনা থাকে তুঙ্গে। দেশের নানা প্রান্ত থেকে প্রতিযোগীরা এসে অংশ নেন গানের এই মঞ্চে। আপাতত চলছে অডিশন রাউন্ডের চূড়ান্ত বাছাই পর্ব। তারই মধ্যে আলাদা করে একটি মেয়ে কেড়ে নিল সকলের নজর।

কলকাতার কালিকাপুরের বাসিন্দা সুস্মিতা। খুব সাধারণ পরিবারে বেড়ে ওঠা। তবে তা বাধা হয়ে দাঁড়াতে পারেনি তাঁর স্বপ্নে। বাবার ঝালমুড়ি বিক্রি করে। রোজ ভ্যানে নানা সরঞ্জাম সাজিয়ে বেরিয়ে পড়ে ভাগ্য অন্বেষণে। হাতে হাতে বাবার কাজে সাহায্য করে। সঙ্গে লেখাপড়া আর গান চর্চা। অডিশনে তাঁকে গাইতে শোনা গেল, ‘বন্দে মায়া লাগাইছে পিরিতি শিখাইছে’।

আরও পড়ুন: গরীব মেয়ের হোটেল খোলার স্বপ্ন, ২৪ জুন থেকে জি বাংলায় ডায়মন্ড দিদি জিন্দাবাদ! কোন মেগার জায়গা নিল?

দেখা গেল সুস্মিতার গায়িকি-তে মুগ্ধ হন প্রতিটি বিচারক। ইমন-রাঘবরা গলাও মেলান সুস্মিতার সঙ্গে। দেখুন সেই প্রোমো যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল-

চলতি বছরে বেশ চমক নিয়ে এসেছে সারেগামাপা। প্রথমে মনে করা হয়েছিল, সারেগামাপা লেজেন্ডসের মতো, সারেগামাপা-ও সঞ্চালনা করবেন বুঝি বা অনির্বান ভট্টাচার্য। তবে তা হয়নি। এবারেও সেই দায়িত্ব নিজের কাঁধেই রেখেছেন আবির চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: উঠছে ‘পরকীয়া’র অভিযোগ! অনির্বাণ বিয়ে ভাঙা ঘোষণা করতেই কী বলছেন ‘কথা’ সুস্মিতা

সঙ্গে চলতি সিজনে আর থাকছে না কোনও মেন্টার। এবার মোট ৮জন বিচারককে রাখা হয়েছে সারেগামাপা-তে। আর এই ৮ বিচারক জুটি বাঁধবেন ২জন করে। অর্থাৎ থাকবে মোট চারটি টিম। রয়েছেন জাভেদ আলি, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, শান্তনু মৈত্র, কৌশিকি চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত এবং অন্তরা মৈত্র। আর মহাগুরুর দায়িত্ব সামলাবেন পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়া। 

আরও পড়ুন: নিজেকে বলেন ‘বলিউড আউটসাইডার’, এদিকে তাপসীর কেরিয়ারে বড় হাত প্রীতি জিন্টার

২ জুন ছিল সারেগামাপা-র গ্র্যান্ড ওপেনিং। ইতিমধ্যেই টিআরপি-তে বেশ ভালো ছাপ ফেলেছে। পেয়েছে ৫-এর উপর রেটিং। আপাতত নন ফিকশন শো হিসেবে সেরা এই গানের রিয়েলিটি শোখানা। 

গত সিজনে সারেগামাপা-র ট্রফি উঠেছিল পদ্মপলাশের হাতে। তবে জনপ্রিয়তায় তাঁকে টেক্কা দিয়েছেন অ্যালবার্ট কাবো। এর আগের সিজন জেতেন অর্কদীপ মিশ্র। সারেগামাপা-র একদম প্রথম সিজনের বিজেতা ছিলেন অনীক ধর।

বায়োস্কোপ খবর

Latest News

এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.