বাংলা নিউজ > বায়োস্কোপ > এই গরমের ছুটিতে পর্দায় ‘শবর’ শাশ্বত, মুক্তি পেল 'তীরন্দাজ শবর'-এর টিজার পোস্টার

এই গরমের ছুটিতে পর্দায় ‘শবর’ শাশ্বত, মুক্তি পেল 'তীরন্দাজ শবর'-এর টিজার পোস্টার

প্রকাশ্যে 'তীরন্দাজ শবর'-এর টিজার পোস্টার

'তীরন্দাজ শবর'-এ অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, নাইজেল আকারা, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, পৌলমী দাস, রম্যাণি মণ্ডল, চন্দন সেন প্রমুখ।

চার বছরের অপেক্ষার অবসান। গোয়েন্দা শবরের ভক্তদের জন্য সুখবর। অরিন্দম শীল পরিচালিত 'শবর' ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি। এবারের সিনেমা ‘তীরন্দাজ শবর’। মুক্তি পাবে ২৭ মে। সদ্য মুক্তি পেয়েছে ছবির টিজার পোস্টার।

‘শবর’ সিরিজে গোয়ান্দা শবরের চরিত্রে প্রথম থেকেই রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অ্যাকশন থেকে চেজিং সিন, সবই খুব সুন্দর করে আগের ছবিগুলোতে ফুটিয়ে তুলেছেন অভিনেতা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল 'আসছে আবার শবর'। ৪ বছর পর পর্দায় জনপ্রিয় ক্রাইম থ্রিলার সিরিজ 'শবর'-এর চতুর্থ ভাগ। ছবির টিজার পোস্টার শেয়ার করে জানানো হয়েছে, 'আবার ৪ বছর পর।'

২০২০ সালে 'তীরন্দাজ শবর'-এর শ্যুটিং শুরু হয়েছিল। মহামারীর কারণে একাধিকবার শ্যুটিং পিছিয়ে গিয়েছে। শাশ্বত চট্টোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, নাইজেল আকারা, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, পৌলমী দাস, রম্যাণি মণ্ডল, চন্দন সেন প্রমুখ রয়েছেন এই ছবিতে। পরিচালকের কথায়, ‘সিনেমা বাবানোর পুরো ব্যাপারটাই আলাদা। এই গল্পে প্রেম আছে, রহস্য আছে, হাই ভোল্টেজ মারপিট আছে।’ মাইথন, কলকাতা আর আসানসোলে হয়েছে শ্যুট। আরও পড়ুন: Shabor: গরমের ছুটি কাটবে মজায়, ‘তীরন্দাজ শবর’ নিয়ে ফিরছেন শাশ্বত, সাথে আর কে কে?

এর আগে শবর সিরিজের তিনটি ছবি মুক্তি পেয়েছে। ২০১৫ সালে ‘এবার শবর’, ২০১৬ সালে ‘ঈগলের চোখ’, ২০১৮ সালে ‘আসছে আবার শবর’। লম্বা অপেক্ষা শেষ হচ্ছে ২০২২-এ এসে। চার নম্বর ছবি আসছে এই সিরিজের শীঘ্রই।

বন্ধ করুন