বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বব বিশ্বাস' দেখেছেন? জবাব দেওয়ার পাশাপাশি অভিষেক বচ্চনের উদ্দেশে বার্তা শাশ্বতর

'বব বিশ্বাস' দেখেছেন? জবাব দেওয়ার পাশাপাশি অভিষেক বচ্চনের উদ্দেশে বার্তা শাশ্বতর

'বব বিশ্বাস' এর চরিত্রে অভিষেক বচ্চন(বাঁ দিকে) এবং শাশ্বত চট্টোপাধ্যায় (ডান দিকে) (ছবি সৌজন্যে - ফেসবুক )

চরম ব্যস্ততার জন্য 'বব বিশ্বাস' দেখার জন্য এখনও সময় বের করে উঠতে পারেনি শাশ্বত চট্টোপাধ্যায়।

হাতে পরপর ছবির শ্যুটিং। চরম ব্যস্ততার জন্য 'বব বিশ্বাস' দেখার জন্য এখনও সময় বের করে উঠতে পারেনি শাশ্বত চট্টোপাধ্যায়। তবে তার জন্য মোটেই 'নয়া বব বিশ্বাস' এর উদ্দেশে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করা এই জনপ্রিয় বাঙালি অভিনেতা জানিয়েছেন তাঁর বদলে 'বব বিশ্বাস' এর স্পিন অফে যে অভিষেক অভিনয় করছে, তার জন্য এতটুকুও মনখারাপ নেই তাঁর।

বছর নয় পরে আইকনিক কন্ট্রাক্ট কিলার ‘বব বিশ্বাস’ ফিরেছে, তবে বদলেছে তাঁর মুখ।শাশ্বত চট্টোপাধ্যায় নয়, এবার সেখানে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। সুজয় কন্যা দিয়া অন্নপূর্না ঘোষের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে এসেছে বব বিশ্বাসের কাহিনি। সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। ছবি ঘোষণার পর থেকেই শশ্বাত চট্টোপাধ্যায়ের জায়গায় অভিষেক বচ্চনের উপস্থিতি ঘিরে বিতর্ক শুরু হয়েছিল।ইতিমধ্যেই 'বব বিশ্বাস' এর নিক্তিতে নেটপাড়ায় জোর তুলনা শুরু হয়েছে শ্বাশত ও অভিষেককে ঘিরে। ছবি মুক্তির কিছুদিন আগেই বোমা ফাটিয়েছিলেন 'জুনিয়র বচ্চন'। স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন তাঁর দৃঢ় বিশ্বাস 'কাহানি'-র থেকে অনেকাংশে ভালো ছবি 'বব বিশ্বাস'!

'আমি এটুকুই বলব, ভীষণ ভাগ্যবান ছিলাম তাই বব বিশ্বাস-এর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলাম। 'কাহানি' ছবিতে সাকুল্যে আমাকে দেখা গেছিল ৯মিনিটের সামান্য বেশি কিছু সময় ধরে। তাতেই এই সাড়া পেয়েছিলাম আসমুদ্রহিমাচল দেশের দর্শকের তরফে। অভিভূত হয়েছিলাম বললে কম বলা হবে। তাই যখন স্রেফ এই জনপ্রিয়তার জেরে ওই চরিত্রটিকেই নিয়ে আস্ত একটি ছবি তৈরি হয়, তখন খানিকটা গর্ব তো হয়ই। তবে এইমুহূর্তে ছবির শ্যুটিং নিয়ে যা ব্যস্ত, 'বব বিশ্বাস' দেখে উঠতে পারিনি। তবে অবশ্যই দেখব'।

বক্তব্য শেষে শাশ্বতর সংযোজন, 'আমি নিজেও একজন তারকা-পুত্র। তাই জানি কী পরিমাণ পরিশ্রম করতে হয়েছে অভিষেককে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য। ওঁর অভিনয়ও আমার বেশ লাগে। তবে আমি এটুকুই বলব একটি চরিত্র যখন দু'জন আলাদা আলাদা অভিনেতা ফুটিয়ে তুলছেন তখন কিন্তু তা একে অন্যের থেকে আলাদাভাবে করে ফুটিয়ে তুলতেই হবে নইলে দর্শক ফারাকটা বুঝবেন কীভাবে?'

বন্ধ করুন