বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর-আলিয়ার সঙ্গে অভিনয় করবেন না, করণের ছবিতে ‘না’ শাশ্বতর! কেন জানেন?
রণবীর-আলিয়ার সঙ্গে ছবিতে অভিনয়ের প্রস্তাব ফেরালেন শাশ্বত চট্টোপাধ্যায়।
রণবীর-আলিয়ার সঙ্গে ছবিতে অভিনয়ের প্রস্তাব ফেরালেন শাশ্বত চট্টোপাধ্যায়।

রণবীর-আলিয়ার সঙ্গে অভিনয় করবেন না, করণের ছবিতে ‘না’ শাশ্বতর! কেন জানেন?

  • করণ জোহরের পরিচালনায় 'রকি অউর রানি কী প্রেম কাহিনি' ছবিতে অভিনয় করার প্রস্তাব ফেরালেন শাশ্বত চট্টোপাধ্যায়। কারণ শুনলে চমকে উঠবেন।

শাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয় দক্ষতা নিয়ে তাঁর অতি বড় সমালোচকের মনেও কোনও সন্দেহ নেই। টলিপাড়া হোক কিংবা বলিউড, নিজের দুর্দান্ত সব পারফরমেন্সের সুবাদে দর্শক ও ছবি সমালোচকদের দুইয়েরই তারিফ কুড়িয়েছে এই অভিনেতা। এইমুহূর্তে 'মাছের ঝোল' খাইত পরিচালক প্রতিম ডি গুপ্তর পরিচালনায় নেটফ্লিক্সের ছবি 'টুথ পরী'-র শ্যুটিংয়ের জন্য মুম্বইয়ে রয়েছেন তিনি। খুব তাড়াতাড়ি কঙ্গনা রানাওয়াতের পরবর্তী ছবি ‘ধকড়’-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে জানেন কি করণ জোহরের পরিচালনায় 'রকি অউর রানি কী প্রেম কাহিনি' ছবিতে অভিনয় করার প্রস্তাব ফেরালেন শাশ্বত?

খবরের সত্যতা নিজেই স্বীকার করে নিয়েছেন 'কাহানি' ছবির 'বব বিশ্বাস'। জানিয়েছেন যে করণের পরিচালনায় 'রকি অউর রানি কী প্রেম কাহিনি' ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। ছবির মুখ্য দুই অভিনেতা রণবীর সিং এবং আলিয়া ভাটের সঙ্গেও নাকি দারুণ কিছু সিকোয়েন্স ছিল তাঁর। তবে সেসব প্রস্তাব নাকি পত্রপাঠ নাকচ করে দিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। কেন দিলেন? সে জবাবও দিলেন শাশ্বত নিজেই, ' করণের এই ছবিতে আমার অভিনীত চরিত্রটিকে নাচতে হবে। আর যাঁরা আমাকে ব্যক্তিগতভাবে চেনেন এবং আমার কাজের সঙ্গে ওয়াকিবহাল তাঁরা ভালোমতো জানেন যে ওই কাজটি আমি একেবারেই পারি না। আর সেখানে এই ছবিতে আমাকে নাচতে হতো ভরতনাট্যম! ভাবুন একবার। তাই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়া ছাড়া আমার আর কোনও উপায় ছিল না। নইলে করণের ছবিতে আমার পুরোদমে কাজ করার ইচ্ছে ছিল'।

প্রসঙ্গত শাশ্বতর মতো করণের এই ছবির প্রস্তাব ফিরিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। তবে 'রকি অউর রানি...'-তে রণবীর-আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর মতো জনপ্রিয় টলি-অভিনেতাদের।

বন্ধ করুন