বাংলা নিউজ > বায়োস্কোপ > বুদাপেস্টে একই ডিনার টেবিলে কঙ্গনা রানাওয়াত-শাশ্বত ‘স্পটেড’! ব্যাপারটা কী?
ডিনার টেবিলে (ছবি ইনস্টাগ্রাম)
ডিনার টেবিলে (ছবি ইনস্টাগ্রাম)

বুদাপেস্টে একই ডিনার টেবিলে কঙ্গনা রানাওয়াত-শাশ্বত ‘স্পটেড’! ব্যাপারটা কী?

  • হাঙ্গেরির রাজধানীতে কঙ্গনার সঙ্গে ডিনারে ব্যস্ত শাশ্বত, দেখুন ছবি-

একই ডিনার টেবিলে বসে ডিনার করছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং শাশ্বত চট্টোপাধ্যায়। এই মুহূর্তে বুদাপেস্টে রয়েছেন অভিনেতা। ‘ধাকড়’ (Dhakaad)এর শ্যুটিংয়ের ফাঁকে এই ছবি তুলে ধরেছেন নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। এবার পর্দায় ‘বব বিশ্বাস’-এর সঙ্গে দেখা যাবে ‘কুইন’-কে। এককথায়, বুদাপেস্টে শাশ্বত গিয়েছেন আগামী ছবি ধাকড়-এর শ্যুটিং সারতে। তারই মাঝে চুটিয়ে মজা করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন অভিনেতা শাশ্বত। ক্যাপশনে লিখেছেন, ‘টিম ‘ধাকড়’। উত্তেজক জার্নির শেষ পর্যায়।’ এই মুহূর্তে ‘ধাকড়’-এর শুটিংয়ে বুদাপেস্টে অভিনেতা। শ্যুটিংয়ের ফাঁকে ফ্রেমবন্দি করেছেন সেই মুহূর্ত। তুলে ধরেছেন নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে।

গত ১৪ জুলাই বুদাপেস্টের উদ্দেশে রওনা হয়েছিলেন শাশ্বত। প্রথমে দিন কয়েক হোটেলবন্দি থেকে কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসতেই শ্যুটিংয়ে নেমে পড়েন তিনি। একসঙ্গে ডিনার নয়, কঙ্গনা, শাশ্বত সহ টিমের অনেকেই একসঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন। শুক্রবার শ্যুটিং শিডিউল ছিল না। তাই কঙ্গনা এবং গোটা টিমের সঙ্গে সেখানকার প্রেক্ষাগৃহে ‘ব্ল্যক উইডো’ ছবিটি দেখতে গিয়েছিলেন শাশ্বত।

ছবিতেই এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাশ্বত। কঙ্গনার মেন্টরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। হিন্দির পাশাপাশি বাংলা ইন্ডাস্ট্রিতেও জমিয়ে কাজ করছেন অভিনেতা। তবে আপতত বুদাপেস্ট তাঁর ঠিকানা।

 

 

বন্ধ করুন