বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় প্রথম সমকামী চরিত্রে শাশ্বত, কী বলছেন অভিনেতা?
পর্দায় চরিত্র নিয়ে কাটাছেঁড়া করতে ভালোবাসেন শাশ্বত।

পর্দায় প্রথম সমকামী চরিত্রে শাশ্বত, কী বলছেন অভিনেতা?

  • এই প্রোজেক্টে অনিল কাপুর, শোভিতা ধুলিপালা, আদিত্য রায় কাপুরের মতো শিল্পীদের সঙ্গে অভিনয় করবেন শাশ্বত। ইতিমধ্যেই শ্রীলঙ্কা, সিমলা এবং রাজস্থানের মতো জায়গায় শ্যুট সেরে ফেলেছেন তাঁরা।

পর্দায় যে কোনও চরিত্রকে জীবন্ত করে তুলতে তাঁর জুড়ি মেলা ভার। পোড় খাওয়া গোয়েন্দা হোক বা ঠাণ্ডা মাথার খুনি- সবেতেই তিনি বিশ্বাসযোগ্য। এ বার আরও এক ধাপ এগিয়ে গেলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। প্রথম বার অভিনয় করবেন সমকামী চরিত্রে।

একটি জাতীয় প্রোজেক্টে কাজ করছেন শাশ্বত। সেই সুবাদেই সমকামী চরিত্রে অভিনয়ের প্রস্তাব। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেতা বলেন,'হ্যাঁ, আমি বেশ ইন্টারেস্টিং একটি চরিত্র করছি। আমার চরিত্রটি সমকামী এবং সেই পরিচয়কে কাজে লাগিয়েই আমি এক সত্যের উদঘাটন করব।'

এই প্রোজেক্টে অনিল কাপুর, শোভিতা ধুলিপালা, আদিত্য রায় কাপুরের মতো শিল্পীদের সঙ্গে অভিনয় করবেন শাশ্বত। ইতিমধ্যেই শ্রীলঙ্কা, সিমলা এবং রাজস্থানের মতো জায়গায় শ্যুট সেরে ফেলেছেন তাঁরা।

বলিউডে শাশ্বতের নিত্য আনাগোনা। শেষ তাঁকে দেখা গিয়েছিল 'ধকড়'-এ। বক্স অফিসে যদিও মুখ থুবড়ে পড়ে ছবিটি। এ ছাড়াও অনুরাগ কাশ্যপের 'দোবারা' এবং রাজ কুমার সন্তোষীর 'ব্যাড বয়'-এ দেখা যাবে বাঙালি অভিনেতাকে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও পা রেখেছেন শাশ্বত। প্রভাস এবং দীপিকা পাডুকোনের সঙ্গে কাজ করছেন 'প্রোজেক্ট কে' ছবিতে। টলিউডের অভিনেতার সাফল্য-যাত্রা অব্যাহত। বক্স অফিসে ভালো ব্যবসা করেছে 'তীরন্দাজ শবর'।

বন্ধ করুন