বাংলা নিউজ > বায়োস্কোপ > Satish Kaushik Passes Away: জাভেদের পার্টিতে জমিয়ে রং খেলে পরদিনই চলে গেলেন সতীশ, থেকে গেল রঙিন ছবিগুলো

Satish Kaushik Passes Away: জাভেদের পার্টিতে জমিয়ে রং খেলে পরদিনই চলে গেলেন সতীশ, থেকে গেল রঙিন ছবিগুলো

জাভেদ আখতারের বাড়িতে হোলি খেলায় সতীশ কৌশিক

Satish Kaushik Passes Away: মৃত্যুর মাত্র একদিন আগেই জাভেদ আখতারের বাড়িতে হোলি খেলায় মেতে উঠেছিলেন অভিনেতা সতীশ কৌশিক। দেখুন সেই ছবি।

জীবন ভীষণই অনিশ্চিত। আজ এই মুহূর্তে যে আছে, পরমুহুর্তে স্রেফ নেই হয়ে যেতে পারে। সেটাই যেন সতীশ কৌশিকের জীবন আবার দেখিয়ে দিয়ে গেল। বৃহস্পতিবার, ৯ মার্চ ভোর রাতে চলে গেলেন বলিউডের এই স্বনামধন্য তারকা। তাঁর এই আকস্মিক প্রয়াণ কেউই ঠিক মেনে নিতে পারছে না। বলিউডে তাঁর সহকর্মীরা তো বটেই, তাঁর ভক্ত থেকে সাধারণ মানুষ সকলেই তাঁদের প্রিয় ক্যালেন্ডারের চলে যাওয়ায় স্তব্ধ। হাসপাতালে যাওয়ার পথেই হার্ট অ্যাটাক হয় তাঁর এদিন। তখনই মাত্র ৬৬ বছর বয়সে চলে যান অভিনেতা।

মৃত্যুর মাত্র একদিন জাভেদ আখতারের বাড়ির হোলি পার্টিতে গিয়েছিলেন অভিনেতা। শাবানা আজমি এবং জাভেদ আখতারের এই পার্টিতে গিয়ে ভীষণ মজা করেন তিনি। ইনস্টাগ্রাম এবং টুইটারে তিনি একাধিক ছবিও পোস্ট করেন এদিনের।

হোলির রঙিন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা লেখেন, 'রঙিন, আনন্দে ভরা মজার হোলি এবার মুম্বইয়ের জুহুর জনকী কুটিরে। পার্টির আয়োজন করেছিলেন জাভেদ আখতার এবং শাবানা আজমি। সেখানে নবদম্পতি আলি ফজল, রিচা চাড্ডা সহ মহিমা চৌধুরীর সঙ্গে দেখা হল। সবাইকে হোলির শুভেচ্ছা।' তিনি এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন। লেখেন বন্ধুত্ব, উৎসব, রং, ইত্যাদি।

অভিনেতার পোস্ট করা ছবিতে তাঁর সঙ্গে আলি ফজল, রিচা চাড্ডা, মহিমা চৌধুরী এবং জাভেদ আখতারকে দেখা যাচ্ছে। কমলা রঙের টিশার্ট এবং সাদা প্যান্ট পরেছিলেন তিনি এদিন। প্রতিটা ছবিতেই তাঁকে প্রতিবারের মতো সদাহাস্য ভাবেই দেখা যায়। কিন্তু কে জানত এভাবে মজা করার মাত্র একদিনের মাথায় তিনি চলে যাবেন।

সতীশ কৌশিক একজন ভারতীয় পরিচালক তথা অভিনেতা ছিলেন। তিনি মূলত কমেডি ধরনের চরিত্র করেই দর্শকদের মন জিতেছিলেন। তিনি ১৯৫৬ সালের ১৩ এপ্রিল জন্ম নিয়েছিলেন। তিনি চিত্রনাট্যকার হিসেবেও কাজ করেছেন বলিউডে। তবে এই সিনে দুনিয়ার সঙ্গে যুক্ত হওয়ার আগে তিনি দীর্ঘদিন থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.