বাংলা নিউজ > বায়োস্কোপ > Satish Kausik in Pop Kaun: কুণাল খেমুর বাবার তিন দাবিদারের একজন সতীশ! অভিনেতার মৃত্যুর পর জটিলতা এল সামনে

Satish Kausik in Pop Kaun: কুণাল খেমুর বাবার তিন দাবিদারের একজন সতীশ! অভিনেতার মৃত্যুর পর জটিলতা এল সামনে

কুণাল খেমুর বাবার তিন দাবিদারের একজন সতীশ!

Satish Kausik in Pop Kaun: আগামী ১৭ মার্চ মুক্তি পেতে চলেছে সতীশ কৌশিকের করা অন্যতম শেষ কাজ পপ কৌন। তাঁর এই সিরিজটি ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে।

কুণাল খেমুর বাবা কে? একাধিক দাবিদারদের মধ্যে অন্যতম হলেন সতীশ কৌশিক। হ্যাঁ, তিনি আর ইহজগতে না থাকলেও তাঁর কাজ থেকে গিয়েছে। আর তেমনই এক কাজ তাঁর মৃত্যুর পর ১৭ মার্চ মুক্তি পেতে চলেছে। ডিজনি প্লাস হটস্টারে আসছে পপ কৌন। সেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সতীশ কৌশিককে। এই সিরিজটি ফাহাদ সামজির তৈরি করা। এখানে প্রয়াত অভিনেতাকে কার্তার সিংয়ের চরিত্রে দেখা যাবে।

৯ মার্চ ভোর রাতে আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় সতীশ কৌশিকের। দিল্লিতে ছিলেন তখন তিনি। এরপর সেদিন ময়নাতদন্ত হওয়ার পর তাঁর মরদেহ মুম্বইতে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। এই অভিনেতাকে আগামীতে ওয়েব সিরিজ, পপ কৌনে দেখা যেতে চলেছে।

ট্রেলারে দেখা যাবে কুণাল খেমু নিজেকে ব্রিজ কিশোর ত্রিবেদীর ছেলে হিসেবে জাহির করছেন যিনি কিনা এখন রাজনৈতিক নেতা। কিন্তু আচমকাই তিনি জানতে পারবেন ব্রিজ কিশোরের নিজের সন্তান নন তিনি। এর ফলে তাঁর হবু বউ নূপুর শ্যাননের বাবা তাঁদের বিয়ে ক্যানসেল করে দেন। এবং জানান যতক্ষণ না অভিনেতা তাঁর বাবার নাম জানতে পারছেন ততক্ষণ এই বিয়ে হবে না। এখানে ব্রিজ কিশোরের চরিত্রে জনি লিভার এবং নূপুর শ্যাননের বাবার চরিত্রে সৌরভ শুক্লাকে দেখা যাবে।

এটি একটি কমেডি ঘরানার সিরিজ। আলাদা রকমের রগড় দেখা যাবে এখানে। বাবাকে তাই নিয়ে চলবে বিস্তর কাটাছেঁড়া। এখানে জনি লিভারের কন্যা জ্যামি লিভারকে দেখা যেতে চলেছে।

কুণাল এই সিরিজের ট্রেলার শেয়ার করে সতীশকে শ্রদ্ধা জানিয়েছেন লেজেন্ড অব কমেডি বলে। তিনি লেখেন, 'লেজেন্ড অব কমেডিকে স্যালুট। সতীশ কুমারজি বহু বছর ধরে আমাদের হাসিয়ে এসেছেন। পপ কৌন সিরিজের সমস্ত পর্ব আগামী ১৭ মার্চ থেকে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।' তাঁর শ্যালিকা সাবা আলি খান এখানে কমেন্ট করে লেখেন, 'বাহ ভালো লাগল। আমি নিশ্চিত ওঁকে সবাই খুব মিস করবেন সবাইকে অনেক শুভেচ্ছা জানালাম।' আরেক ব্যক্তি লেখেন, 'আমি সত্যি সতীশ কৌশিক স্যারকে মিস করব। উনি একজন লেজেন্ড ছিলেন। আমাদের মুখে হাসি ফোটাতেন উনি। অনেক ভালোবাসা রইল।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাতৃত্বকালীন ছুটি নিয়ে স্থায়ী-অস্থায়ী কর্মীতে তফাত করা যায় না, বলল হাইকোর্ট ধরমশালায় মাঠে নামলেই টেস্টের 'সেঞ্চুরি' অশ্বিনের, ভারতের হয়ে ১০০ টেস্ট খেলেছেন কারা? মন্ত্রীর পদত্যাগ, হিমাচলে টলমল কংগ্রেসের গদি, আস্থাভোটের দাবিতে রাজভবনে BJP জয়া প্রদা 'পলাতক', অবিলম্বে গ্রেফতারির নির্দেশ দিল আদালত ‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, 'বিকল্প রাজনীতির' পথিক এবার কোন পথে? কাকভোরে কলকাতায় তেলের ট্যাঙ্কার উলটে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু চালকের বিয়ে করলেন ‘সোহাগ জল’-এর মউ, গায়ে হলুদ থেকে সিঁদুরদান, রইল সমস্ত মুহূর্ত… দুই দশকে ১১৬ টেস্টে জয় ভারতের, ধরমশালায় জিতলেই নয়া রেকর্ড গড়বেন রোহিতরা বিভ্রান্তি এড়াতে পদক্ষেপ, শীর্ষ আধিকারিকদের কাজের ক্ষেত্র নির্দিষ্ট করে দিল KMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.