বাংলা নিউজ > বায়োস্কোপ > VIP সুবিধা ছেড়ে ৩ ঘন্টা লাইনে দাঁড়িয়ে করোনা ভ্যাক্সিন নিলেন সতীশ শাহ
সতীশ শাহ
সতীশ শাহ

VIP সুবিধা ছেড়ে ৩ ঘন্টা লাইনে দাঁড়িয়ে করোনা ভ্যাক্সিন নিলেন সতীশ শাহ

  • ভিআইপি প্রবেশ পথে গিয়ে ভ্যাকসিন না নিয়ে সাধারণ লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন নিয়েছেন প্রবীন অভিনেতা।

তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়ে Covid-19-এর ভ্যাকসিন নিলেন প্রবীন অভিনেতা সতীশ শাহ। ভিআইপি প্রবেশ পথে গিয়ে ভ্যাকসিন না নিয়ে সাধারণ লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন নিয়েছেন তিনি। ভিআইপি প্রবেশ পথ ব্যবহার না করে তপ্ত রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন নেওয়ার জন্য অবশ্য বকুনিও খেয়েছেন, সেকথা জানান অভিনেতা। 

টুইট করে তিনি লেখেন, ‘#COVID19Vaccination লাইনে তিন ঘণ্টা দাঁড়িয়েছিলাম। BKC তে তপ্ত রোদের মধ্যে লাইন দিয়ে ভ্যাকসিন নিয়েছি। বাইরে খুব চেঁচামিচি হচ্ছিল। তবে ভিতরে সবকিছু শান্ত ভাবে হয়। ভিআইপি ব্যবহার না কারার জন্য হাল্কা বকুনিও খেয়েছি। তবে আর.কে লক্ষণের সাধারণ মানুষের মতো অনুভূতি হচ্ছিল’।

সোমবার থেকে ভারতে ৪৫ বছরের বেশি বয়স্কদের যাঁদের কোমরবিডিটি রয়েছে সেই সব প্রবীন ব্যক্তিদের দ্বিতীয় ফেজে টিকাকরণ দেওয়া শুরু হয়েছে। 

একজন টুইটে সতীশকে প্রশ্ন করেন, ভিআইপি প্রবেশের কী কোনও প্রয়োজন আছে। যেখানে ভারতে এটা মহামারীর আকার ধারণ করেছে সেখানে তো সব মানুষই সমান। উত্তরে প্রবীন অভিনেতা জানান, ভিআইপি বলে আলাদা কোনো প্রবেশ পথ ছিল না। পিছনে একটা গেট থেকে অত্যাধিক প্রবীন এবং হুইল চেয়ারে যাঁরা এসেছেন তাঁদের জন্য প্রবেশ পথের ব্যবস্থা ছিল।

অন্যদিকে, অভিনেতার বহু অনুরাগীরা তাঁর মনুষ্যত্ব এবং ব্যবহারের জন্য টুইটারে তাঁর প্রশংসা করেন। অনেকে অবশ্য তাঁকে ঠাট্টা করে ‘মিডল ক্লাস’ বলেন। তাঁর কোনও জবাব দেননি অভিনেতা।

প্রসঙ্গত, গত বছর জুলাই মাসে করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সতীশ শাহ। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর করোনা বিধি মেনে নিজেকে বেশ কিছুদিন নিভৃতবাসে রেখেছিলেন তিনি। এখন তিনি পুরোপুরি সুস্থ। 

বন্ধ করুন