বাংলা নিউজ > বায়োস্কোপ > Satyam-Debraj: পাহাড়ে গিয়ে হত্যা রহস্যে জড়ালেন সত্যম-দেবরাজ, নতুন সিরিজে ফিরছে বল্লভপুরের জুটি

Satyam-Debraj: পাহাড়ে গিয়ে হত্যা রহস্যে জড়ালেন সত্যম-দেবরাজ, নতুন সিরিজে ফিরছে বল্লভপুরের জুটি

পাহাড়ে গিয়ে হত্যা রহস্যে জড়ালেন সত্যম-দেবরাজ

Satyam-Debraj: বল্লভপুরের রূপকথার জনপ্রিয় বন্ধু জুটি আবার ফিরছে। তবে এবার আর বড়পর্দায় নয়, ওয়েব মাধ্যমে। নতুন ওয়েব সিরিজে আবারও একসঙ্গে দেখা যাবে সত্যম ভট্টাচার্য এবং দেবরাজ ভট্টাচার্যকে।

২০২২ এর কালিপুজোর সময়, অক্টোবরের শেষ দিকে আর কি বাংলায় একটি ছবি মুক্তি পেয়েছিল, না, কোনও ভাঁড়ামি না দেখিয়ে স্রেফ হাসিয়েছিল। বিনোদন জুগিয়েছিল। আর অবশ্যই ছিল মিষ্টি প্রেমের গল্প এবং সুন্দর অভিনয় তুলে ধরেছিল। অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) সেই ছবি ভূয়সী প্রশংসা পেয়েছিল সবার থেকেই। এই ছবির হাত ধরেই বাংলা পেয়েছিল একজন নতুন নায়ক এবং বেশ কিছু নতুন প্রতিভাবান শিল্পীদের। কোন ছবির কথা বলছি আশা করি বুঝতে পারছেন? হ্যাঁ, বল্লভপুরের রূপকথা (Ballavpurer Roopkotha)। আর সেই নায়ক এবং প্রতিভাবান শিল্পী হলেন সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya) এবং দেবরাজ ভট্টাচার্য (Debraj Bhattacharya)।

বল্লভপুরের রূপকথা ছবির মাধ্যমেই সত্যম ভট্টাচার্য এবং দেবরাজ ভট্টাচার্য দুজনেই খ্যাতির আলোয় আসেন। পরিচিতি পান। এই ছবির রাজামশাই এবং তাঁর বন্ধু তথা এস্টেটের ম্যানেজারের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। এবার তাঁরা আবার একত্রে জুটি বাঁধছেন। তাঁদের একটি নতুন ওয়েব সিরিজে আবার একসঙ্গে দেখা যাবে।

অভিনন্দন দত্তের নতুন সিরিজে থাকবেন সত্যম এবং দেবরাজ। এই সিরিজের নাম ডেথ অব এ ওম্যান। এই সিরিজের শ্যুটিং হয়েছে উত্তরবঙ্গে। সেখানকার একাধিক লোকেশনে এই ছবির শ্যুটিং চলেছে বলে জানা গিয়েছে। সদ্যই সেই শ্যুটিং শেষ হয়েছে বলেই জানা গিয়েছে। এটি একটি থ্রিলার ঘরানার সিরিজ হতে চলেছে।

গল্পে উঠে আসবে এক সিনেমার শ্যুটিংয়ের দৃশ্য। সেখানেই খুন হয়ে যান এক মহিলা। এরপর সেই মৃত্যুকে ঘিরে বাড়তে থাকে রহস্য। তারপর কি হয় সেটা নিয়েই এই সিরিজ। জানা গিয়েছে এই সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন ঈশানি সেনগুপ্ত, শ্রেয়া ভট্টাচার্য, লোকনাথ দে, প্রমুখ। এই সিরিজটি মুক্তি পেতে চলেছে প্ল্যাটফর্ম এইটে।

অভিনন্দন দত্তের অমৃতের সন্ধানে সিরিজটি সদ্যই আড্ডাটাইমসে মুক্তি পেয়েছে। সেখানে সৌরসেনি মৈত্র, দেবাশিস মণ্ডল এবং চন্দন রায় সান্যালকে দেখা যাচ্ছে। এবার তিনি উৎসবের পরে আবার দ্বিতীয়বারের জন্য সত্যমের সঙ্গে জুটি বেঁধে এই নতুন সিরিজ নিয়ে আসতে চলেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বল ধরে বাউন্ডারির দিকে ছুঁড়ে দিলেন ফিল্ডার, মনে করালেন লগানের লাখাকে- ভিডিয়ো বদলে গেল পোস্টাল ব্যালটের সর্বনিম্ন বয়স, ৮০ বছরেও ভোট দিতে হবে বুথেই বল হাতে ফিলিপস, ব্যাট হাতে রাচিন রবীন্দ্রের লড়াই, জমে উঠেছে NZ vs AUS 1st Test রাঁচিতে ম্যাচের সেরা হয়েছেন, এবার সেই পুরস্কার প্রিয়জনের হাতে তুলে দিলেন ধ্রুব 'ছাল ছাড়ানো মুরগি', সুস্মিতাকে ‘বাংলার উরফি’র তকমা! কী এমন করলেন জিতের নায়িকা? Turmeric Benefits: নিয়মিত খেয়ে দেখুন হলুদ, অনেক উপকার পেতে পারেন। অক্ষয়, অজয়, ধোনি থেকে জুকেরবার্জ মেতেছেন আনন্দে, দেখুন জামনগরে আম্বানি বাড়ির টুকরো ছবি শিবরাত্রিতে ৭২ বছর পর শুভ যোগ! রাশি অনুযায়ী পুজো এই উপায়ে করলে মিলবে সৌভাগ্য শিবরাত্রির দিন চার প্রহরের পুজোতে কী কী নিবেদন করা শুভ, জেনে নিন 'সিএএ হয়ে গিয়েছে...', মোদী কিছু না বললেও বড় মন্তব্য সুকান্তদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.