বাংলা নিউজ > বায়োস্কোপ > Satyam Bhattacharya: ফিরছে বিরসা-সত্যম জুটি, অজিত নয়, দেবের ব্যোমকেশে কোন চরিত্রে ধরা দেবেন অভিনেতা

Satyam Bhattacharya: ফিরছে বিরসা-সত্যম জুটি, অজিত নয়, দেবের ব্যোমকেশে কোন চরিত্রে ধরা দেবেন অভিনেতা

ফিরছে বিরসা-সত্যম জুটি

Satyam Bhattacharya: আবার একসঙ্গে কাজ করতে চলেছেন সত্যম ভট্টাচার্য এবং বিরসা দাশগুপ্ত। না, এবার আর বিরসাকে অ্যাসিস্ট করবেন না তিনি। বরং তাঁর পরিচালনায় নতুন রূপে ধরা দেবেন দেবের আগামী ছবি দুর্গ রহস্যে।

বিরসা দাশগুপ্তর (Birsa Dasgupta) পরিচালনায় ব্যোমকেশ দেব (Dev) আসছেন যে সে কথা আগেই জানা গিয়েছিল। ছবির নাম ব্যোমকেশ ও দুর্গ (Byomkesh o Durgo Rahoshyo) রহস্য যে সেও অজানা নয়। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির অফিসিয়াল পোস্টার। বড় ফ্রেমের মোটা কালো চশমা, কোট পরে দেখা গিয়েছে ব্যোমকেশ-রূপী দেবকে। তাঁর হাতে ধরা ছিল সাপ। এত কিছু জানা গেলেও, যেটা এতদিন জানা যায়নি সেটা হল অজিত বা সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে। এবার সেটাও জানা গেল।

দুর্গ রহস্য ছবির শুভ মহরত অনুষ্ঠিত হল সম্প্রতি। সেই অনুষ্ঠানের ছবি কলাকুশলীরাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন, জানালেন ছবির শ্যুটিং শুরু হওয়ার খবর। আর এখান থেকেই স্পষ্ট হয় সত্যবতী হিসেবে থাকবেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। সঙ্গে থাকবেন সত্যম ভট্টাচার্যও (Satyam Bhattacharya)। তবে কি সত্যমকে এখানে অজিতের চরিত্রে দেখা যাবে? উহু! একদম নয়। বরং অন্য চরিত্রেই ধরা দেবেন তিনি।

বল্লভপুরের রূপকথা ছবির মাধ্যমে খ্যাতির আলোয় এসেছিলেন তিনি। তাঁকে আগামীতে শিবপ্রসাদ মুখোপাধ্যায় নন্দিতা রায়ের পরিচালিত ছবি রক্তবীজে দেখা যাবে। ইতিমধ্যেই তিনি সেই ছবির শ্যুটিং শেষ করেছেন। এবার ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবিতে তিনি ধরা দেবেন মণিলালের চরিত্রে।

এই ছবির শুভ মহরতের কথা জানিয়ে সত্যম একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছিলেন, 'নতুন ছবি, নতুন হাউজ, নতুন সহ-অভিনেতারা, আর পুরনো কিছু। বিরসাদাকে অ্যাসিস্ট করা ছেড়েছি বহু আগেই। তারপর এই আবার এক সঙ্গে কাজ করব। এবার অভিনেতা হিসেবে। শ্যুটিং শুরু হবে। আশীর্বাদ করবেন।'

বিরসার তরফে এই চরিত্রের অফার গিয়েছিল সত্যমের কাছে। এতদিন পর আবার পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে তিনি বেজায় খুশি। কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে এই ছবির শ্যুটিং হবে বলে জানা গিয়েছে। আছে আউটডোর শ্যুটিং।

তবে ব্যোমকেশ, সত্যবতী, মণিলালের চরিত্রে কারা থাকবেন সেটা জানা গেলেও, এখনও জানা যায়নি যে অজিতের ভূমিকায় কাকে এই ছবিতে দেখা যেতে চলেছে। একই সঙ্গে প্রকাশ্যে আসেনি এই ছবির চরিত্রদের লুক। তবে কাকে কিরকম বেশে এই ছবিতে দেখা যাবে সেটা দেখার জন্যই সকলে মুখিয়ে আছেন!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Health Tips: চা খাওয়া বন্ধ করলে শরীরের কী হবে? কিশোরের গানের নেশায় ভাসাতে আসছেন 'আরজে' শান, কোথায়? প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? বিজেপিতে যোগ দিলেন কৌস্তভ বাগচী, বিকল্প শক্তির সন্ধানে গেলেন গেরুয়া শিবিরে‌ খাবারের আগেই পাতে নুন? দ্বিগুণ হারে আয়ু কমতে পারে! নতুন তথ্য দিল WHO ম্যাচে নিষিদ্ধ ড্রাগ সেবন, অভিযোগ প্রমাণিত হতেই চার বছরের জন্য নির্বাসিত পোগবা ৫ বছরের দাম্পত্যে ইতি, সোহমের সঙ্গে প্রেমচর্চা, দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি? ডাবলিনে মধুচন্দ্রিমা হয় পরম-পিয়ার! অনুপম-প্রশ্মিতাও কি সেই পথেই হাঁটছেন? বাংলায় পা রেখে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস–উদ্বোধন মোদীর, নির্বাচনের জের লক্ষ্মী কাকিমার সেটে প্রেম, সেই স্বর্ণ-অর্পিতার বাড়িতে হাজির অপরাজিতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.