বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Kartik: সত্যপ্রেমের জন্য উঠে দাঁড়িয়ে হাততালি, দর্শকদের উষ্ণতায় বাক্যহারা কার্তিক-কিয়ারা

Kiara-Kartik: সত্যপ্রেমের জন্য উঠে দাঁড়িয়ে হাততালি, দর্শকদের উষ্ণতায় বাক্যহারা কার্তিক-কিয়ারা

সিনেমা হলে সারপ্রাইজ ভিজিট কার্তিক-কিয়ারার

Kiara-Kartik: সিনেমা হলে সারপ্রাইজ ভিজিট কার্তিক-কিয়ারার, উষ্ণ অভ্যর্থনা জানালেন দর্শকরা। ইনস্টাগ্রামে পাতায় কিয়ারা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, কোনও এক থিয়েটারে সহ অভিনেতা কার্তিক এবং ‘সত্যপ্রেম কি কথা’র টিমের সঙ্গে গিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী।

মুক্তির পর প্রথম সপ্তাহান্তে ঘরোয়া বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানির ‘সত্যপ্রেম কি কথা’। রবিবার দেশব্যপী ছবিটি আয় করেছে ১২ কোটি টাকা। এ দিন ছবির দুই লিড অভিনেতা কার্তিক এবং কিয়ারা বিভিন্ন সিনেমা হলে শো চলাকালীন দর্শকদের সঙ্গে দেখা করতে যান।

ইনস্টাগ্রামের পাতায় কিয়ারা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, কোনও এক থিয়েটারে সহ অভিনেতা কার্তিক এবং ‘সত্যপ্রেম কি কথা’র টিমের সঙ্গে গিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। হলভর্তি দর্শক উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে অভ্যর্থনা জানিয়েছেন দুই বলি তারকাকে। কিয়ারা এবং কার্তিকও পালটা হাতজোড় করে অভিবাদন জানিয়েছেন। আরও পড়ুন: ৪৮-এও ধরে রেখেছেন টোনড ফিগার, খাঁজ কাটা অ্যাবস, কোন মন্ত্রে এতটা ফিট শিল্পা

সিনেমা হলে দর্শকদের সারপ্রাইজ ভিজিট করলেন কার্তিক-কিয়ারা। ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘দর্শকেরা যখন আমাদের দাঁড়িয়ে অভ্যর্থনা জানায়, তখনই আপনি বুঝতে পারেন যে জাদু তৈরি হয়েছে। চিরকাল মনে ধরে রাখার মতো একটি মুহূর্ত। সত্যপ্রেম কি কথার পুরো টিমের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ’। কিয়ারা অনুরাগীরা পোস্টে প্রশংসা করেছেন।

এ দিন ভক্তদের আবদার মিটিয়ে সেলফিও তুলেছেন কার্তিক-

সাজিদ নাদিয়াদওয়ালা এবং নামাহ পিকচার্সের যৌথ প্রযোজনায় গত ২৯ জুন মুক্তি পেয়েছে ‘সত্যপ্রেম কি কথা’। এই মিউজিক্যাল রোম্যান্স ড্রামা, পরিচালনা করেছেন সমীর বিদ্যান্স। ছবিটি মুক্তির দিন আয় করেছিল ৯.২৫ কোটি। সপ্তাহান্তে দেশজুড়ে চার দিনের মোট আয় হয়েছে ৩৮.২৫ কোটি।

কার্তিক-কিয়ারা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন গজরাজ রাও, সুপ্রিয়া পাঠক, রাজপাল যাদব, সিদ্ধার্থ রান্ধেরিয়া, অনুরাধা প্যাটেল, নির্মিত সাওয়ান্ত এবং শিখা তালসানিয়া।

সত্যপ্রেম এবং কথার জীবন ঘিরে আবর্তিত হয়েছে এই ছবির গল্প। কথা হল ধনী বিজনেসম্যানের উচ্ছ্বল, স্বাধীনচেতা বড় মেয়ে। তার বিয়ের আগে একটা সম্পর্ক থাকলেও সেটা কোনও কারণবশত ভেঙে গিয়েছে। অন্যদিকে সত্যপ্রেম হল এলএলবি ফেল এক যুবক। যে না করে চাকরি, না করে কিছু। সে আর তার বাবা বাড়ির সব কাজ করে। বাজার, ঘর মোছা, বাসন মাজা, রান্না করা, ইত্যাদি। তার মা আর বোন সংসার চালায়। এমন দুই ভিন্ন মেরুর দুই মানুষের ঘটনাচক্রে বিয়ে হয়।

এ হেন সময় তাদের বৈবাহিক জীবনে ওঠে এক ঝড় যার সূত্র জড়িয়ে আছে কথার বিয়ের আগের জীবনের সঙ্গে। সেই ঝড় দুজনে মোকাবিলা করে কী করে কাছাকাছি আসে সেই গল্পই বলে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার? তুমুল লাঠি, চেয়ার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার স্ত্রীকে দেখলেই মেজাজ গরম! যৌন সম্পর্কও করতে পারেন না, ১৭দিনের বিয়ে ভাঙল আদালতে কেমন কাটবে আগামিকাল? সোমবার ভাগ্য প্রসন্ন থাকবে কাদের? জানুন ২২ এপ্রিলের রাশিফল KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র ভোটই দিতে পারলেন না জলপাইগুড়ির বিজেপি প্রার্থী জয়ন্ত রায়, ডাক্তারবাবুর হল কী! দক্ষিণবঙ্গে সর্বত্র পারদ ৪০এর ওপরে, রবিবার দাবদাহে রেকর্ড করল বাঁকুড়া মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন

Latest IPL News

KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.