বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরত-শ্রাবন্তী নন, সৌরসেনী,তনুশ্রীদের বেছে নিলেন নিখিল!
রঙ্গোলির নতুন মুখ সৌরসেনী
রঙ্গোলির নতুন মুখ সৌরসেনী

নুসরত-শ্রাবন্তী নন, সৌরসেনী,তনুশ্রীদের বেছে নিলেন নিখিল!

  • নিখিল জৈনের বস্ত্র বিপণি সংস্থার মুখ হিসাবে ধরা দিলেন সৌরসেনী মৈত্র, তনুশ্রী ও তনিশা। 

ব্যক্তিগত সম্পর্কের পাশাপাশি নুসরতের সঙ্গে পেশাদার সম্পর্কও ছিন্ন করেছেন নিখিল। এখনও আইনি পথে হেঁটে এই জুটি ডিভোর্স ফাইল করেছেন কিনা তা স্পষ্ট নয়। তবে নতুন বছরটা আলাদা পথেই শুরু করেছেন নিখিল-নুসরত। গত কয়েক মাসে এই জুটির জীবন এসেছে আমূল পরিবর্তন। সোশ্যাল মিডিয়ায় শুধু একে অপরকে আনফলো করাই নয়, একসঙ্গে কাটানো মুহূর্তের ছবিও মুছে দিয়েছেন তাঁরা। 

মাস কয়েক আগে পর্যন্ত নিখিল জৈন ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন নুসরত। তবে ব্যক্তিগত সম্পর্কের পাশাপাশি এই বছরের শুরুতেই শেষ হয়েছে এই জুটির পেশাদার সম্পর্কও।নিখিলের বস্ত্র বিপনির অফিসিয়্যাল পেজে চোখ রাখলেই এখন এই ব্র্যান্ডের মুখ হিসাবে উঠে আসছেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র এবং মডেল তনুশ্রী বিশ্বাস ও তনিশা দে। নুসরতের সঙ্গে রঙ্গোলির যোগ ছেঁড়ার পর শোনা গিয়েছিল নিখিলের বস্ত্র বিপণির মুখ হিসাবে দেখা যাবে শ্রাবন্তীকে।যদিও সেই নিয়ে মুখ খোলেনি উভয়পক্ষয়ই। 

আপতত সৌরসেনী কখনও সেজে উঠেছেন রঙ্গোলির বেনারসি শাড়িতে, কখনও আবার পেইল রঙা লেহেঙ্গা চোলিতে। নিখিল জৈনরে ‘পানাস’ সম্ভারের পোশাকে একের পর এক পোশাকে তাক লাগিয়েছেন এই তিন মডেল-অভিনেত্রী।  

মূলত ‘রঙ্গোলি’র সুবাদেই পরিচয় তাঁদের। এই সংস্থার মুখ হিসাবে এক দূর্গাপুজোয় ক্যাম্পেনে অংশ নেন নুসরত। সে বছর চারেক আগের কথা। তখন থেকেই শুরু পেশাদার বন্ধুত্ব। এরপর ধীরে ধীরে রঙ্গোলি ইন্ডিয়ার ভাবী কর্ণধারের প্রেমে হাবুডুবু খে্তে শুরু করেন নুসরত। তবে আজ সবই স্মৃতির পাতায়।

দিন কয়েক আগে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে এক সাক্ষাত্কারে নিখিল জানিয়েছেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি’। অন্যদিকে নির্বাচনী প্রচারে ব্যস্ত নুসরত ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ।

বন্ধ করুন