বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্ক নিয়ে বিচলিত নন! মধুমিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সৌরভ
সৌরভ দাস (ছবি ইনস্টাগ্রাম)
সৌরভ দাস (ছবি ইনস্টাগ্রাম)

বিতর্ক নিয়ে বিচলিত নন! মধুমিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সৌরভ

  • ‘আমি তো কন্ট্রোভার্সি কিং হয়ে গিয়েছি’, গুঞ্জন প্রসঙ্গে মন্তব্য সৌরভের।

টলিউডে বিতর্কের আরেক নাম অভিনেতা সৌরভ দাস। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। টলি পাড়ায় কাল পাতলে আচমকা অভিনেতা সৌরভ দাস ও মধুমিতা সরকারের মধ্যে সম্পর্কের গুঞ্জনের কথা শোনা যাচ্ছে। এবছর লকডাউনে তাঁদের ঘনিষ্ঠ হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। মৈনাক ভৌমিকের পরিচালনায় ‘চিনি’ ছবিতে কাজ করেছিলেন তাঁরা। শোনা যায় ‘চিনির’ সময় থেকেই নাকি একে অপরের কাছাকাছি এসেছেন।

যদিও এই সমস্ত গুজবকে হাওয়ায় উড়িয়েছেন সৌরভ। এবার তো নিজেকে কন্ট্রোভার্সি কিং’ বলেই ভাবছেন অভিনেতা। প্রসঙ্গত, বিগত কয়েক বছর ধরে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্কে রয়েছেন সৌরভ। একসঙ্গে লিভ-ইনও করেন। সম্প্রতি তাঁরা নতুন বাড়িও কিনেছেন বলে খবর। অনিন্দিতা আপাতত ব্যস্ত মুম্বইতে কাজে। কলকাতায় সৌরভ একা থাকাকালীনই সহ অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন চাউর হয়।

এবিষয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন, মধুমিতার সঙ্গে খুব ভাল সম্পর্ক তাঁর। দেখা হলে কথা হয়। তবে চারপাশে এই খবর চাউর হওয়ার পর মধুমিতার সঙ্গে তাঁর কোনও কথা হয়নি। পাশাপাশি অনিন্দিতা সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘ও খুবই ম্যাচিওয়র, অন্য কেউ হলে বুঝত না’। অভিনেতার কথায়, লকডাউনের ফলে মানুষের হাতে অনেক সময়, তাই এই ধরনের গুজব ছড়ানো হচ্ছে।

মাস খানেক আগেও অভিনেতার জন্মদিনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে বোনকে অশ্লীলভাবে স্পর্শ করার অভিযোগ তুলেছিল নেটিজেনরা অভিনেতার বিরুদ্ধে। নেটমাধ্যমে তীব্র সমালোচিত হন সৌরভ ও তাঁর পরিবার৷ বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না এই অভিনেতার।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেতার শর্ট ফিল্ম 'ক্যানভাস'। পরিচালনায় ছিলেন সৌম্যজিত আদক। সম্প্রতি তাঁর আরো একটি ওয়েব সিরিজের ঘোষণা হয়েছে। ‘রূপ প্রোডাকশন’এর ব্যানারে ‘অল্প হলেও সত্যি’তে রয়েছেন তিনি। সেখানে সৌরভে বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে। সমস্ত বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে আপাতত অভিনয়ে মনোনিবেশ করতে চান সৌরভ।

 

 

বন্ধ করুন