বাংলা নিউজ > বায়োস্কোপ > Saurav Das: 'ছোট্ট বোনটা বড় হয়ে যাচ্ছে', ভিডিয়ো-কাণ্ডের তিক্ততা ভুলে ছবি পোস্ট সৌরভের
বিতর্ক আর সৌরভ যেন সমার্থক।

Saurav Das: 'ছোট্ট বোনটা বড় হয়ে যাচ্ছে', ভিডিয়ো-কাণ্ডের তিক্ততা ভুলে ছবি পোস্ট সৌরভের

Saurav Das Controversy: বিতর্ক এখন অতীত। তিক্ত স্মৃতি ভুলেছেন সৌরভ। যাবতীয় বিতর্কের আঁচ পড়েনি ভাই-বোনের সম্পর্কে। সম্প্রতি অরুণিমার একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা।

বিতর্কের রেশ কেটেছে। ঘুরেছে বছর। বয়েছে সময়। কিছুটা হলেও শুকিয়েছে ক্ষত। অভিনেতা সৌরভ দাসের ইনস্টাগ্রাম দেখলে তেমনটাই মনে হবে অন্তত।

গত বছর বিধানসভা নির্বাচনের ঠিক আগে বোন অরুণিমা দাসকে নিয়ে বিতর্কে জড়ান সৌরভ। নেটমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়তেই পড়েন সমালোচনার মুখে। সেখানে দেখা গিয়েছিল, কোনও এক আনন্দ মুহূর্তে বক্তৃতা দিতে দিতে বোনকে জড়িয়ে ধরেছিলেন তিনি। অভিযোগ উঠেছিল, অরুণিমাকে 'অশালীন' ভাবে স্পর্শ করেছিলেন অভিনেতা। তা নিয়ে জলঘোলাও কম হয়নি। ইন্ডাস্ট্রির অনেকের ক্ষোভের মুখেও পড়তে হয় তাঁকে।

তবে সে সব এখন অতীত। তিক্ত স্মৃতি ভুলেছেন সৌরভ। যাবতীয় বিতর্কের আঁচ পড়েনি ভাই-বোনের সম্পর্কে। সম্প্রতি অরুণিমার একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা। দেখা যাচ্ছে, স্যুইমিং পুলের ধরে হাসি মুখে বসে তিনি। বোনকে লেন্সবন্দি করে সৌরভ লিখেছেন, 'আমার ছোট বোন কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে। ভালোবাসি তোমাকে।'

সৌরভের ইনস্টাগ্রাম স্টোরি।
সৌরভের ইনস্টাগ্রাম স্টোরি।

এই প্রথম নয়। ভিডিয়ো-কাণ্ডের পরেও সপরিবার একটি ছবি দিয়েছিলেন সৌরভ। সাদা-কালো সেই ছবিতে দেখা গিয়েছিল, তাঁর মা-বাবা সোফায় বসে। পিছনে বোনকে জড়িয়ে ধরে সৌরভ। লিখেছিলেন, 'অপরিবর্তনীয়, আর বাকি সব—'

(আরও পড়ুন: বিতর্ক নিয়ে বিচলিত নন! মধুমিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সৌরভ)

একাধিক সাক্ষাৎকারে অরুণিমার সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণের কথা তুলে ধরেছেন সৌরভ। ছোট থেকেই নাকি নিজের সন্তানের মতো করে আগলে রেখেছেন বোনকে। তাঁকে নিয়েই এ ধরনের বিতর্কে জড়িয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অভিনেতা।

সৌরভ আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দেওয়ার পরেই নেটমাধ্যমে সেই ভিডিওটি ছড়িয়ে পড়ে। অনেকেই পুরো বিষয়টিকে নিছক রাজনৈতিক ষড়যন্ত্র বলে মনে করেছিলেন। আবার সৌরভের আচরণের তীব্র নেটিজেনদের একাংশ। ট্রোল-কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেতাকে।

(আরও পড়ুন: ‘পাতাল লোক’ থেকে ফিরে আসছেন অনিন্দিতা? এত দিন অদৃশ্য থাকার কারণ কী)

আপাতত কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা। গত এপ্রিলে মুক্তি প্রায় 'মন্টু পাইলট'-এর দ্বিতীয় সিজন। এ ছাড়াও ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-এ নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাঁকে। অর্থাৎ আবীর-ঝিনুক ত্রয়ীকে বিপাকে ফেলার দায়িত্ব এ বার তাঁর কাঁধে।

সৌরভের ব্যক্তিজীবন নিয়েও চর্চা নেহাত কম নয়। শোনা যায়, অনিন্দিতা বসুর সঙ্গে সম্পর্ক ভেঙেছে অনেক আগেই। ইন্ডাস্ট্রিরই এক সহকর্মীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছিলেন অভিনেতা। তবে এ সব কিছুকেই ভিত্তিহীন গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

বন্ধ করুন