বাংলা নিউজ > বায়োস্কোপ > Chengiz: ‘সিঙ্গল স্ক্রিনের রক্ষকর্তা'! ‘চেঙ্গিজ’ জিতকে কুর্নিশ অঙ্কুশ-সৃজিতের, কী লিখলেন?

Chengiz: ‘সিঙ্গল স্ক্রিনের রক্ষকর্তা'! ‘চেঙ্গিজ’ জিতকে কুর্নিশ অঙ্কুশ-সৃজিতের, কী লিখলেন?

চেঙ্গিজের প্রশংসায় টলিউড

Ankush-Srijit on Chengiz: সুপারস্টার জিতের ‘চেঙ্গিজ’-এ মুগ্ধ অঙ্কুশ-সৃজিত। ‘মশালা এন্টারটেনার বাংলা ছবি’ ফিরিয়ে আনার সফল চেষ্টা, জানালেন সৃজিত।  

জিতের ইদ রিলিজ ‘চেঙ্গিজ’ ঘিরে বিতর্কের শেষ নেই। টলিউডের প্রথম প্য়ান-ইন্ডিয়া ছবি হিসাবে এই ছবি কতটা সফল, কতটা ব্যর্থ সেই নিয়ে তর্ক-বিতর্কের শেষ নেই। ছবির কালেকশন নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা, এর মাঝেই ‘চেঙ্গিজ’-এর প্রশংসায় পঞ্চমুখ জিতের সহকর্মী অঙ্কুশ।

‘চেঙ্গিজ’ আর ‘ কিসি কা ভাই জান’-এর জোড়া ফলায় বিদ্ধ হয়েছে অঙ্কুশের নববর্ষ রিলিজ ‘লাভ ম্যারেজ’। দ্বিতীয় সপ্তাহেই হলে জায়গা হয়নি এই ছবির। তা সত্ত্বেও সুপারস্টার জিতের প্রশংসায় খামতি রাখলেন না অঙ্কুশ। এদিন ফেসবুকের দেওয়ালে ‘চেঙ্গিজ’-এর দরাজ প্রশংসা করে তিনি লেখেন, ‘সিঙ্গল স্ক্রিনের রক্ষাকর্তা। বহু বছর পর মাস কমার্শিয়াল ছবিতে আগেরকার মত বক্স অফিস দেখা গেল। দর্শক কোথাও যায়নি দর্শক আছে। দরকার শুধু ভালো উপস্থাপনার আর গল্পের। চেঙ্গিজ প্রমাণ করলো। অনেক অনেক অভিনন্দন চেঙ্গিজ- এর পুরো টিমকে। আর আমার বন্ধু অনীক ধরের জন্যে আমি ভীষন খুশি। কম বাজেটে চোখ ধাঁধানো উপস্থাপনা দিয়ে আমাদের বাংলার টেকনিশিয়ানরা বহুবার দর্শকদের অবাক করেছে। এবারেও তারা সফল। আমি সত্যি গর্বিত।’

অঙ্কুশের এই মনখোলা প্রশংসা থেকে খুশি জিৎ ভক্তরা। এখনও চেঙ্গিজ স্বয়ং এই পোস্টের জবাব না দিলেও জিৎ ভক্তরা কৃতজ্ঞতা জানাতে ভোলেননি। তবে শুধু অঙ্কুশ নন, জিতের প্রশংসা করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ও। যিনি এখন টলিপাড়ার পাশাপাশি বলিউডেরও পরিচিত মুখ। নিয়মিত কাজ করছেন হিন্দি ছবি বা সিরিজে।

টুইট বার্তায় ‘বাইশে শ্রাবণ’ পরিচালক লেখেন, ‘সিনেমা সম্পর্কে আপনার দৃঢ় প্রত্যয় বজায় রাখতে এবং প্যান ইন্ডিয়া পর্যায়ে বড় স্বপ্ন দেখতে অনেক কিছুর প্রয়োজন। চেঙ্গিজ বাংলায় মশালা এন্টারটেনার ছবি ফিরিয়ে আনার' প্রথম এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ হয়ে উঠতে পারে। এরকম নির্ভীকভাবে ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার জন্য জিৎকে অনেক অভিনন্দন!’ এই টুইটারে জবাবে সৃজিত মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানাতে ভোলেননি জিৎ।

সত্তরের দশকের প্রেক্ষাপটে সাজানো গ্যাংস্টার চেঙ্গিজের গল্প উঠে এসেছে ছবিতে। জিতের নায়িকায় ভূমিকায় দেখা মিলেছে সুস্মিতা চট্টোপাধ্যায়ের। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রোহিত রায়। সূত্রের খবর মুক্তির প্রথম দু-দিনে কোটির গণ্ডি পার করতে সক্ষম হয়েছিল এই ছবি। এরপর কালেকশন খুব বেশি আশা জাগায়নি। 

স্বঘোষিত বক্স অফিস বিশেষজ্ঞ রাণা সরকারের দাবি প্রথম পাঁচদিনে মাত্র ১. ১২ কোটির ব্যবসা করেছে এই ছবি। প্রথম সপ্তাহে ১.৫ কোটির গণ্ডি পার করতে পারেনি। যদিও এই পরিসংখ্যান মানতে না-রাজ জিৎ ভক্তরা। ওদিকে নায়কের প্রযোজনা সংস্থার তরফে ছবির আনুষ্ঠানিক কালেকশন সামনে আনা হয়নি। তবে সিনেমাহলে ‘চেঙ্গিজ’ দেখতে দর্শক যাচ্ছেন তার প্রমাণ দ্বিতীয় সপ্তাহে ছবির শো সংখ্যা। দ্বিতীয় সপ্তাহে মাত্র ১৭টি শো কমেছে ‘চেঙ্গিজ’-এর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC অধিনায়ক হওয়ার পর, CSK-তে এবার কি কিপার হিসেবেও ধোনির বিকল্প হতে চলেছেন রুতুরাজ? বিনামূল্যে অ্যাম্বুলেন্স, থাকবেন চিকিৎসকও! কলকাতায় বয়স্কদের জন্য নতুন পরিষেবা সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন? রাজভবনের সামনে অভিষেকের ধরনার অনুমতি দিয়ে অন্যায় করেছে পুলিশ, আদালতে মানল রাজ্য রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব কর্মীদের চেয়ে পোষ্যর জন্য বেশি খরচ! হিন্দুজাদের ৪ সদস্যের বিরুদ্ধে শোষণের মামলা ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল ‘গুণ্ডা ছিলাম, মানা সব...’ স্ত্রীর সঙ্গে এভারগ্রীন সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুনীল 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.