বাংলা নিউজ > বায়োস্কোপ > কথায় কথায় 'দুগ্গা দুগ্গা' বুলি! কেন বলেন এই কথাটা? এতদিনে ফাঁস করলেন সুস্মিতা
সুস্মিতা সেন
সুস্মিতা সেন

কথায় কথায় 'দুগ্গা দুগ্গা' বুলি! কেন বলেন এই কথাটা? এতদিনে ফাঁস করলেন সুস্মিতা

  • বলিউডে মাতৃশক্তির অন্যতম উদাহরণ বলা যেতে পারে সুস্মিতা সেনকে। 

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। ২৭ বছর আগে তিনি হয়েছিলেন বিশ্ব ব্রহ্মাণ্ড সুন্দরী। আগাগোরাই ছক ভেঙে নিজের শর্তে জীবন বেঁচেছেন। ২৬ বছর বয়সেই প্রথম মা হয়েছেন। দুই মেয়ে রেনে এবং আলিশার মা তিনি। অভিনেত্রী যেন মাতৃশক্তির অন্য রূপ। সুস্মিতা মানেই অনেকের কাছে আইকন, আইডল। ব্যক্তি জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা অজস্র। 

এতটু নজর দিলেই দেখা যায়, সোশ্যাল মিডিয়ার প্রতিটা পোস্টের নীচে সুস্মিতা 'দুগ্গা দুগ্গা' লেখেন। কেন এই কথাটা বার বার লেখেন অভিনেত্রী? দুর্গাপুজোর অষ্টমীতে রহস্য ফাঁস করলেন নায়িকা। এদিন সামাজিক মাধ্যমের দেওয়ালে নিজের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। মহাঅষ্টমীর শুভেচ্ছা জানাতে দেখা যায় তাঁকে।

দুর্গাপুজোর মহাষ্টমীতে শুধু দুগ্গা দুগ্গা বলার কারণই জানিয়ে সুস্মিতা লেখেন, 'শুভ দুর্গা অষ্টমীর শুভেচ্ছা জানাই সকলকে, সমস্ত ভালোবাসার মানুষকেও। কথায় কথায় আমি দুগ্গা দুগ্গা বলে থাকি। এমন প্রার্থনা বা এমন কথা বলার কারণ, দুগ্গা দুগ্গা কথাটা আমার মনে আমার হৃদয়ে মা দুর্গার সমস্ত শক্তি একত্রিত করে, ভয় দূর করে। যেকোনও পরিস্থিতির সঙ্গে লড়াই করার সাহস জোগায় দুগ্গা দুগ্গা কথাটা। বড়দের প্রণাম জানাই এবং বাকিদের ভালোবাসা। সবাইকে খুব ভালোবাসি।'

 

 

বন্ধ করুন