বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayak Chakraborty: সাত বছর আগে আলাদা হয়েছিলেন! আয়েশার কাছেই ফিরছেন সায়ক
সায়ক চক্রবর্তী।
সায়ক চক্রবর্তী।

Sayak Chakraborty: সাত বছর আগে আলাদা হয়েছিলেন! আয়েশার কাছেই ফিরছেন সায়ক

  • নতুন ভূমিকায় ধরা দিচ্ছেন সায়ক চক্রবর্তী। থাকছে একগুচ্ছ সারপ্রাইজ। 

এই মুহূর্তে টলিপাড়ার বেশ জনপ্রিয় মুখ সায়ক চক্রবর্তী। তবে, সাত বছর পরে আবারও একই মানুষের কাছে ফেরার গল্পটা অবাক করার মতোই। যদিও বাস্তবে নয়, ছোট পরদা দিয়েই ফিরছেন। অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য-র সঙ্গে অভিনয় করেছিলেন ২০১৪ সালে ‘বয়েই গেল’ ধারাবাহিকে। যদিও সেখানে তাঁরা ছিলেন ভাই-বোনের চরিত্রে। আর এখানে স্বামী-স্ত্রী!

আজ্ঞে, একেবারে ঠিকই ধরেছেন। শীগ্রই সায়ককে দেখা যাবে নতুন ধারাবাহিকে। এখানেও তিনি নেগেটিভ চরিত্রে। ধারাবাহিকের নাম ‘কাঞ্চি’। মুখ্য ভূমিকায় রয়েছেন ওমি মুখোপাধ্যায় ও নায়িকা চরিত্রে থাকছেন সৌমি পাল, কথাকলি চক্রবর্তী। নায়কের ভাই অভ্র-র চরিত্রে সায়ক।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে সায়ক ধারাবাহিকের গল্পের এক ঝলক ভাগ করে নেন। জানান, ওমি ভালোবেসে বিয়ে করে এক পাহাড়ি মেয়েকে। কিন্তু বাড়ি থেকে মেনে না নিলে তাঁরা দার্জিলিং-এই থাকতে শুরু করে। তাঁদের একটি কন্যা সন্তানও হয়। কিন্তু পথ দূর্ঘটনায় মারা যায় ওমির স্ত্রী সৌমি। ওমির মৃত্যু নিয়ে রয়েছে ধোঁয়াশা। তারপর সেই শিশু সন্তান বড় হতে থাকে কাঞ্চি ওরফে কথাকলি-র কাছে। একসময় ওমির বউ সেজে সে আসে কলকাতার বাড়িতে। এগোয় গল্প। একমাত্র অভ্র জানে কাঞ্চি মিথ্যে কথা বলছে। কিন্তু সারাক্ষণ মদের নেশায় ডুবে থাকা ছোট ছেলেকে বিশ্বাস করে না কেউই। এখানে অভ্র, তাঁর স্ত্রী সকলেই নেগেটিভ চরিত্রে। 

আগামী ৩০ অগস্ট থেকে আকাশ আট চ্যানেলে শুরু হচ্ছে ‘কাঞ্চি’। এক পাহাড়ী ঝর্ণার মতো সরল, চঞ্চল, প্রাণবন্ত মেয়ের কাহিনি নিয়ে তৈরি এটি’। ধারাবাহিকের পরিচালক মণীশ ঘোষ। সায়কের কথায়, ‘পরিচালক খুব ধরে ধরে সকলকে দিয়ে কাজটা করান। সেটে সবার সঙ্গে বেশ মিলেমিশে কাজ হয়।’

বন্ধ করুন