বাংলা নিউজ > বায়োস্কোপ > কালিম্পংয়ে জমিয়ে শ্যুটিং করছেন সায়ন-শ্রেয়া, প্রকাশ্যে 'বিদেহী'র ফার্স্ট লুক

কালিম্পংয়ে জমিয়ে শ্যুটিং করছেন সায়ন-শ্রেয়া, প্রকাশ্যে 'বিদেহী'র ফার্স্ট লুক

প্রকাশ্যে 'বিদেহী'র ফার্স্ট লুক

এক দম্পতি সম্পর্কের টানাপোড়েন, মাতৃত্বের গল্প বলবে ‘বিদেহী’।

কালিম্পং-এ চলছে ‘বিদেহী’ নামক পূর্ণদৈর্ঘ্য ছবির জমজমাট শ্যুটিং। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সায়ন ঘোষ, শ্রেয়া ভট্টাচার্য, শুভাশিষ সিকদার, গোপাল সরকার। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সোমনাথ মণ্ডল, উমা বন্দ্যোপাধ্যায়, পাপিয়া পাল, জিৎ সুন্দর, মধ্যমা হালদার ও তৃষান ঘোষ। প্রকাশ্যে এসেছে বেশ কিছু ছবি।

মাতৃত্বের গল্প নিয়ে এগোবে ‘বিদেহী’ ছবির গল্প। পরিচালনায় সাহিন আকতার। দু'জন মায়ের মাতৃত্ব নিয়ে গল্পের প্রেক্ষাপট তৈরি করেছেন পরিচালক। সপ্তর্ষি ও মেঘলা সম্পর্কের টানাপোড়নের গল্প। সম্পর্কের বাঁধনকে মজবুক করতে কালিম্পংয়ে বেড়াতে যান তাঁরা। শত চেষ্টার পরেও মা হতে পারছেন না মেঘলা। এটাই তাঁর জীবনের সমস্যার কারণ।

'বিদেহী'র ফার্স্ট লুক
'বিদেহী'র ফার্স্ট লুক

করোনা পরবর্তী সময়ের হোটেল পেতে সমস্যা, কোনওমতে এক হোমস্টেতে গিয়ে ওঠেন এই দম্পতি। সেখানকার মেরামতের জন্য এখন সব বন্ধ। শুধু দেখাশোনার জন্য এক দম্পতি কানহাইয়া ও মাধুরী থাকে। এই মাধুরী অন্তঃসত্ত্বা। সপ্তর্ষি ও মেঘলা সেই হোমস্টেতে এসে থাকতে শুরু করে। এখান থেকেই মাতৃত্ব ও রহস্যের জাল বুনেছেন পরিচালক, এই থেকেই এগোবে গল্পের আসল বিষয় আবর্তিত হয়েছে।

ছবির চিত্রনাট্য লিখেছেন সুচন্দন বৈদ্য ও সাহিন আকতার। প্রযোজনায় 'রুদ্র ফিল্ম'। পরিচালক সাহিন আকতার তার প্রথম সিনেমা নিয়ে খুব আশাবাদী। তিনি বলেন, কিছু গল্প না বলে দেখে অনুভব করতে হয়। আশা করি দর্শকদের খুব ভালো লাগবে।

বন্ধ করুন