বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayantani Ghosh: ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন সায়ন্তনী ঘোষ, পাত্র কে জানেন?

Sayantani Ghosh: ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন সায়ন্তনী ঘোষ, পাত্র কে জানেন?

সায়ন্তনী ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)

লেহেঙ্গা নয়, বিয়ের দিন লাল বেনারসীতে সাজবেন সায়ন্তনী। আগামী ৫ই ডিসেম্বর কলকাতায় বসছে বিয়ের আসর। 

সুখবর! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। মুম্বইনিবাসী এই বাঙালি অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান কিন্তু হবে কলকাতাতেই। হ্যাঁ, আগামী ৫ই ডিসেম্বর ছাতনা তলায় বসবেন ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রী। বাংলা ছবি দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন সায়ন্তনী, তবে হিন্দি সিরিয়ালের সুবাদেই সবচেয়ে বেশি পরিচয় তাঁর। সায়ন্তনীর হবু বর কে জানেন? 

দীর্ঘদিনের প্রেম অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন এই বঙ্গ সুন্দরী। পেশায় ফিটনেস ট্রেনার অনুরাগ, কলকাতায় বিয়ের পর অনুরাগের শহর জয়পুরে হবে দুজনের রিসেপশন। সায়ন্তনী নিজেই জানিয়েছেন খুব কাছের বন্ধু এবং দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারবেন তাঁরা। কোনও জমকালো অনুষ্ঠান নয়, ছিমছাম আয়োজনের মধ্যে দিয়েই নিজেদের আট বছরের প্রেম সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দেবেন তাঁরা। 

অভিনেত্রী জানান, ‘আমি সবসময়ই চেয়েছি একটা ছোট্ট, সাধারণ, ছিমছাম বিয়ে। আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও এই রকমই। আমি কিন্তু আমার বিয়েটা চুটিয়ে এনজয় করতে চাই, ওই বিয়ের চাপটা নিতে চাই না’। বিয়ের মেনুতে আর কিছু থাকুক বা না থাকুক দুটো জিনিস অবশ্যই থাকছে, পান আর আইসক্রিম। অভিনেত্রীর কথায়, ছোট থেকেই বিয়ে বাড়িতে গেলে এই দুটি পদই ছিল তাঁর সবচেয়ে পছন্দের। নিজের বিয়েতেও সেটাই জমিয়ে খেতে চান তিনি। 

এই মুহূর্তে 'তেরা ইয়ার হু মেয়' ধারাবাহিকে দেখা যাচ্ছে সায়ন্তনীকে। শ্যুটিংয়ের ব্যস্ততার জেরে মাত্র এক সপ্তাহের ছুটি পেয়েছেন নায়িকা। বিয়েতে কেমন সাজবেন সায়ন্তনী? বাঙালি কন্যে বলে কথা! বিয়েতে লেহেঙ্গা নয় লাল বেনারসী শাড়িতেই সাজবেন সায়ন্তনী। গত বছরই প্রয়াত হয়েছেন তাঁর দিদিমা, তাঁর স্মৃতি আগলে বিয়ের অনুষ্ঠানে দিদিমার দেওয়া একটি শাড়ি পরবেন অভিনেত্রী।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লিডিং লেডি হিসাবে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী। ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কেল’, ‘সংঘর্ষ’, 'নায়ক' সায়ন্তনী অভিনীত চর্চিত বাংলা ছবি। 'নামকরণ’, ‘সঞ্জীবনী’,‘নাগিন’ সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী ঘোষ। 

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল দলের স্বার্থে গম্ভীরের নেওয়া এই ৫টি কঠিন সিদ্ধান্ত KKR-র হাতে IPL ট্রফি তুলে দেয় মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা!

Latest IPL News

আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.